iPhone 15 Deals: Apple স্টোর ছাড়াও এখান থেকে সস্তায় কিনুন আইফোন ১৫ সিরিজ

Avatar

Published on:

iPhone 15 iPhone 15 Pro Buy India

কিছুদিন আগেই লঞ্চ হয়েছে বহু প্রতীক্ষিত iPhone 15 সিরিজ। আর গত ২২ সেপ্টেম্বর ২০২৩ থেকে ফোনগুলির সেল শুরু হয়। ভারতে Apple iPhone 15-এর বেস ভ্যারিয়েন্টের দাম শুরু হচ্ছে ৭৯,৯০০ টাকা থেকে। যেখানে প্রিমিয়াম iPhone 15 Pro-এর প্রারম্ভিক মূল্য ১৩৪,৯০০ টাকা। তবে দাম বেশি হওয়া সত্ত্বেও, iPhone 15 এবং iPhone 15 Pro-এর চাহিদা এখন আকাশ ছোঁয়া। আর এই মুহূর্তে আপনিও যদি নতুন iPhone 15 কেনার কথা ভেবে থাকেন এবং সেরা ডিসকাউন্ট ও অফার চান, তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য। কারণ আমরা আপনাকে এমন কয়েকটি প্ল্যাটফর্মের কথা জানাবো যেখানে আপনি Apple-এর লেটেস্ট স্মার্টফোনে সেরা ছাড় পাবেন।

অফিসিয়াল Apple Store

আপনি যদি মুম্বাই বা দিল্লির বাসিন্দা হয়ে থাকেন, তবে আপনার কাছে রয়েছে একটি সেরা সুযোগ। কারণ, আপনি এখন অ্যাপলের অফিসিয়াল স্টোর থেকে নতুন আইফোন কিনলে পেয়ে যেতে পারেন আকর্ষণীয় অফার। যেমন, এইচডিএফসি কার্ড ব্যবহারকারীরা নতুন আইফোন কিনলে পেতে পারেন ৬০০০ টাকা পর্যন্ত ছাড়। পাশাপাশি, এখানে পেতে পারেন পুরনো আইফোন এক্সচেঞ্জ করার সুযোগ। তাছাড়া, ব্র্যান্ডটির অফিসিয়াল স্টোরে পাওয়া যাবে সমস্ত রকম অ্যাপল অ্যাক্সেসরিজ। আবার, আপনি অ্যাপলের ওয়েবসাইট থেকে আইফোন অর্ডার করে রিটেল স্টোরে গিয়েও সেটি নিতে পারেন। অর্থাৎ এই ক্ষেত্রে আপনি একসাথে অনলাইন এবং অফলাইন উভয় শপিং অভিজ্ঞতা পেতে পারেন। উল্লেখ্য, ক্রেতারা অ্যাপল স্টোরে অ্যাপল কেয়ার+ বীমার মত সুযোগ গুলিও পেতে পারেন।

Amazon

Amazon India, iPhone 15 কেনার জন্য একটি দুর্দান্ত প্ল্যাটফর্ম। সংস্থার দাবি, অ্যামাজন প্রাইম ব্যবহারকারীদের মাত্র ২৪ ঘন্টার মধ্যে iPhone 15-এর ডেলিভারি দেওয়া হবে। এছাড়াও, এখানে আইফোন এবং অ্যান্ড্রয়েড ডিভাইসে এক্সচেঞ্জ অফারের সাথে পাওয়া যাবে অতিরিক্ত ছাড়ও।

Flipkart

এখন ফ্লিপকার্টেও দুর্দান্ত ছাড় সহ আইফোন ১৫ কেনার সুযোগ রয়েছে। অ্যামাজনের মতো ফ্লিপকার্ট-এও এখন অতিরিক্ত ব্যাঙ্ক অফার দেওয়া হচ্ছে। আবার ক্রেতারা এই শপিং সাইট থেকে আইফোন কিনলে কমপক্ষে ৩০০ টি সুপার কয়েন উপার্জন করতে পারবেন, যা এই শপিং প্ল্যাটফর্মে দ্বিতীয় অর্ডারের সময় রিডিম করা যেতে পারে।

Blinkit

বর্তমানে মুম্বাই, দিল্লি এবং বেঙ্গালুরুর মতো নির্বাচিত শহরের ব্লিঙ্কিট স্টোর থেকেও আপনি iPhone 15 কিনতে পারেন। ব্লিঙ্কিট দাবি করছে তারা, ১০ মিনিটের মধ্যে ক্রেতাদের কাছে নতুন আইফোন পৌঁছে দেবে।

উল্লেখ্য, প্রিমিয়াম অনুমোদিত রিসেলার ইউনিকর্নের সাথে অংশীদারিত্ব করায় এখন আপনি এখানে HDFC ব্যাঙ্কের তরফ থেকেও আকর্ষণীয় ডিসকাউন্ট পেতে পারেন।

অনুমোদিত অ্যাপল স্টোর

আপনি চাইলে iPhone 15 সিরিজের স্মার্টফোনগুলি অ্যাপল অনুমোদিত রিসেলারদের কাছ থেকেও কিনতে পারেন। সে ক্ষেত্রে Unicorn, Imagine, IndiaStore, Vijay Sales, Reliance Digital এবং Tata Croma-এর মতো স্টোরগুলি থেকে আপনি বিভিন্ন অফার সহ আইফোনের নতুন মডেল পেয়ে যাবেন।

সঙ্গে থাকুন ➥