100 ওয়াটের বিশাল চার্জিং স্পিড নিয়ে আসছে iQOO 12, চোখের পলকে ব্যাটারি হবে ফুল চার্জ

Published on:

iQOO 12 Specifications Leaked

বহু প্রতীক্ষিত ফ্ল্যাগশিপ স্মার্টফোন iQOO 12 চলতি বছরের শেষের দিকে বাজারে আসবে বলে শোনা যাচ্ছে এবং তার সাথে Pro ভ্যারিয়েন্টও লঞ্চ হওয়ার প্রবল সম্ভাবনা। ভিভো (Vivo)-অধীনস্থ ব্র্যান্ডটি এখনও তাদের ফ্ল্যাগশিপ ফোনের বিষয়ে কিছু ঘোষণা না করলেও, iQOO 12-এর বেশ কিছু ফিচার্স সামনে এসেছে।

iQOO 12-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশনের দাবি, আইকো ১২ একটি ফ্ল্যাট 2K ডিসপ্লের সাথে আসবে। কোম্পানি এই ফোনে নূন্যতম বেজেল সহ মসৃণ ও কমপ্যাক্ট ডিজাইন অফার করার জন্য প্লাস্টিকের ব্র্যাকেট বাদ দেবে অনুমান করা হচ্ছে। ডিভাইসের কাঠামোগত শক্তি বাড়ানোর জন্য এতে শক্তিশালী মেটাল সেন্ট্রাল ফ্রেম অন্তর্ভুক্ত করা হতে পারে। আইকো ১২ কোয়ালকমের ফ্ল্যাগশিপ স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপসেট নিয়ে আসবে, যার সাথে সর্বাধিক ১৬ জিবি র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজ যুক্ত থাকবে।

ক্যামেরার ক্ষেত্রে, আইকো ১২-এ ৫০ মেগাপিক্সেলের ওভি৫০এইচ (OV50H) প্রাইমারি সেন্সর এবং একটি মিড-রেঞ্জ টেলিফোটো লেন্স থাকবে বলে শোনা যাচ্ছে। যদিও, এই টেলিফটো লেন্সটির সম্পর্কে সঠিক বিবরণ এখনও সামনে আসেনি। এছাড়াও, আইকো ১২ ফোনটির ফটোগ্রাফি ক্ষমতা বাড়ানোর জন্য ভিভো ভি (Vivo V)-সিরিজের ইমেজিং চিপ ব্যবহার করা হবে বলে আশা করা হচ্ছে।

পাওয়ার ব্যাকআপের জন্য, iQOO 12-এ ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ একটি শক্তিশালী ব্যাটারি ব্যবহার করা হবে। ব্যাটারির ক্ষমতা এখনও প্রকাশ করা হয়নি। তবে এই আইকো ফ্ল্যাগশিপটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অরিজিন ওএস ৪.০ (Origin OS 4.0) সফ্টওয়্যার স্কিনে রান করবে বলে জানা গেছে, যা উন্নত ইউজার ইন্টারফেস প্রদান করবে৷ আইকো চলতি বছরের ডিসেম্বরে ফোনটি রিলিজ করবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥