১০ হাজার টাকা ডিসকাউন্টে কিনুন iQOO-র জবরদস্ত 5G ফোন, রয়েছে আরও অনেক অফার

Avatar

Published on:

iQOO 9 SE 5G Price Gets Down

5G ফোন‌ নিতে চাইলে iQOO 9 SE 5G আপনার জন্য ভালো বিকল্প হতে পারে। এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৩৯,৯৯৯ টাকা। তবে অ্যামাজন ইন্ডিয়ায় ফোনটি ৬ হাজার টাকা ডিসকাউন্টে ৩৩,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। আবার যেকোনো ব্যাংকের কার্ড ব্যবহার করে iQOO 9 SE 5G কিনলে মিলবে ৩,০০০ টাকা ছাড়। শুধু তাই নয়, ব্যাংক অফ বরদার ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের দেওয়া হবে অতিরিক্ত ১,৫০০ টাকা ক্যাশব্যাক। পাশাপাশি ১৩,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে।

স্পেসিফিকেশনের কথা বললে, আইকো ৯ এসই ৫জি ফোনের সামনে দেখা যাবে ৬. ৬২ ইঞ্চির ফুল এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে। এই ডিসপ্লে ১৩০০ নিট পিক ব্রাইটনেস, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং এইচডিআর ১০+(HDR10+) সাপোর্ট করে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

আবার আইকো ৯ এসই ৫জি ফোনের পিছনে তিনটি সেন্সর রয়েছে। এই ক্যামেরাগুলি হল অপটিক্যাল ইমেজ স্টেবলাইজেশন (OIS) সহ ৪৮ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৫৯৮ সেন্সর, ১২০ ফিল্ড অফ ভিউ সহ ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের মোনো সেন্সর।

পারফরম্যান্সের জন্য iQOO 9 SE 5G ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ অক্টা-কোর প্রসেসর, যার সাথে গ্রাফিক্সের জন্য এতে উপস্থিত রয়েছে অ্যাড্রেনো ৬৬০ জিপিইউ (Adreno 660 GPU)। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করে। নিরাপত্তার জন্য এই হ্যান্ডসেটে আন্ডার স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপলব্ধ। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, iQOO 9 SE ফোনে দেওয়া হয়েছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥