iQOO Neo 9 সিরিজের স্পেসিফিকেশন ফাঁস হয়ে গেল, থাকবে 512 জিবি পর্যন্ত স্টোরেজ

Published on:

iQOO Neo 9 Neo 9 Pro launch timeline

ভিভোর অধীনস্থ ব্র্যান্ড আইকো (iQOO) আগামী নভেম্বরের শুরুতে চীনে iQOO 12 এবং iQOO 12 Pro ফ্ল্যাগশিপ ফোনগুলি লঞ্চ করবে বলে শোনা যাচ্ছে। এর মধ্যে স্ট্যান্ডার্ড মডেলটি একই মাসে ভারতের বাজারে আসতে চলেছে। এবার এক নতুন রিপোর্ট চীনে সাশ্রয়ী মূল্যের iQOO Neo 9 ফ্ল্যাগশিপ সিরিজ সম্পর্কে প্রথম খবর প্রকাশ করেছে। আসুন তাহলে iQOO Neo 9 লঞ্চ টাইমলাইন এবং স্পেসিফিকেশন সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে, জেনে নেওয়া যাক।

প্রকাশিত হল iQOO Neo 9 সিরিজের প্রাথমিক বিবরণ

জিএসএমচায়না-এর রিপোর্ট অনুযায়ী, আইকো নিও ৯ এবং নিও ৯ প্রো মডেল দুটিকে আইএমইআই (IMEI) সার্টিফিকেশন ডেটাবেসের তালিকায় দেখা গেছে। লিস্টিং থেকে জানা গেছে যে, এই ফোনগুলি যথাক্রমে V2338A এবং V2339A মডেল নম্বর বহন করে৷

জানিয়ে রাখি, বর্তমান প্রজন্মের আইকো নিও ৮ এবং নিও ৮ প্রো গত মে মাসে চীনে আত্মপ্রকাশ করেছে। এই ফোনগুলি যথাক্রমে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০০ প্লাস চিপসেট দ্বারা চালিত। তাই নতুন রিপোর্টে অনুমান করা হয়েছে যে, আইকো নিও ৯-এ উচ্চতর স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর থাকবে, যেখানে আইকো নিও ৯ প্রো-তে ডাইমেনসিটি ৯৩০০ চিপসেট ব্যবহৃত হবে। আইকো নিও ৯ সিরিজ সর্বাধিক ১৬ জিবি এলপিডিডিআর৫এক্স র‌্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজ অফার করতে পারে।

এছাড়া, iQOO Neo 9 সিরিজটি চীনে লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অরিজিনওএস ৪ (OriginOS 4) কাস্টম স্কিনে রান করবে বলে জানা গেছে। উল্লেখ করা হয়েছে যে, Neo 9 সিরিজটি আগামী বছরের প্রথম ত্রৈমাসিকে আত্মপ্রকাশ করবে। এই লঞ্চের টাইমলাইনটি নির্দিষ্টভাবে চীনা বাজারের জন্য বলে মনে করা হচ্ছে। অন্যান্য বাজারে ডিভাইসগুলি কবে প্রবেশ করবে, তা আপাতত অনিশ্চিতই রয়েছে।

উল্লেখ্য, iQOO Neo 9 সিরিজ সম্পর্কে আরও বিবরণ iQOO 12 লাইনআপটি লঞ্চ হওয়ার পর সামনে আসবে বলে আশা করা হচ্ছে। তাই, iQOO Neo 9 এবং Neo 9 Pro-এর অন্যান্য স্পেসিফিকেশনগুলি সম্পর্কে নিশ্চিতভাবে জানতে পরবর্তী রিপোর্টগুলির জন্য অপেক্ষা করতেই হবে।

সঙ্গে থাকুন ➥