iQOO Z8-এর সমস্ত স্পেসিফিকেশন ফাঁস, ক্যামেরা থেকে শুরু করে ব্যাটারি, প্রসেসর, কিছুই বাদ থাকল না

Avatar

Published on:

iQOO Z8 Full Specifications Leaked

আইকো আগামী ৩১ অগাস্ট ভারতে iQOO Z7 Pro 5G লঞ্চ করবে বলে ঘোষণা করেছে৷ অন্যদিকে, সংস্থাটি চীনে পরবর্তী প্রজন্মের iQOO Z8 সিরিজ লঞ্চের প্রস্তুতি শুরু করে দিয়েছে। iQOO Z8 ও iQOO Z8x সেপ্টেম্বর মাসের শুরুতে আত্মপ্রকাশ করতে পারে। তার আগেই স্ট্যান্ডার্ড iQOO Z8-এর সম্পূর্ণ স্পেসিফিকেশন ফাঁস হয়ে গিয়েছে৷

ফাঁস হল iQOO Z8-এর স্পেসিফিকেশন

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন দাবি করেছেন যে, আইকো জেড৮-এ ৬.৬৪ ইঞ্চির ফ্ল্যাট এলসিডি প্যানেল থাকবে, যার ওপরে সেলফি ক্যামেরার জন্য একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট অবস্থান করবে। স্ক্রিনটি ২,৩৮৮ x ১,০৮০ পিক্সেলের ফুলএইচডি+ রেজোলিউশন এবং উচ্চ রিফ্রেশ রেট অফার করবে।

পারফরম্যান্সের ক্ষেত্রে, আইকো জেড৬ মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ চিপসেটের সঙ্গে আসতে পারে। ডিভাইসটি ৮ জিবি / ১২ জিবি র‍্যাম অফার করবে। আর ইন্টারনাল স্টোরেজ হিসাবে ১২৮ জিবি / ২৫৬ জিবি / ৫১২ জিবি অপশন মিলবে। আইকো জেড৮ অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অরিজিন ওএস ৩.০ (OriginOS 3.0) সফ্টওয়্যার স্কিনে চলবে বলে জানা গেছে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য, iQOO Z8-এর পিছনে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে। পরিশেষে পাওয়ার ব্যাকআপের জন্য, iQOO Z8 সম্ভবত ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে।

জানিয়ে রাখি, Snapdragon 728G প্রসেসর চালিত iQOO Z7 চীনে ১,৫৯৯ ইউয়ান (প্রায় ১৮,৫০০ টাকা) প্রারম্ভিক মূল্যে উপলব্ধ। তাই, উত্তরসূরি iQOO Z8-এরও একই দামে লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই আইকো ফোনটি ব্ল্যাক, ব্লু এবং আইল অফ ম্যান (গ্রীন)-এই তিনটি কালার শেডে বাজারে পাওয়া যেতে পারে।

সঙ্গে থাকুন ➥