iQOO-র নতুন বাজেট 5G ফোন এখন আরও সস্তায় কেনা যাচ্ছে, ফ্রি মিলবে Vivo ইয়ারফোনও

Avatar

Published on:

iQOO Z9 5G Discount Offer

গত মাসে চীনা প্রযুক্তি কোম্পানি iQOO তার Z-সিরিজের নতুন স্মার্টফোন iQOO Z9 5G ভারতীয় বাজারে লঞ্চ করেছে, যাতে বাজেট সেগমেন্টে স্টাইলিশ ডিজাইনের সাথে AMOLED ডিসপ্লে, ভালো ক্যামেরা, ফাস্ট চার্জিং টেকনোলজির মতো বহু আকর্ষণীয় ফিচার দেওয়া হয়েছে। সেক্ষেত্রে এখন যদি আপনি কম দামে একটি কাজের স্মার্টফোন কিনতে চান, তাহলে এটিই বেছে নিতে পারেন। কেননা মাস ঘুরতে iQOO Z9 5G হ্যান্ডসেটটি বেশ সস্তাতেও মিলছে। এমনকি এর সাথে বিনামূল্যে পাওয়া যাবে ইয়ারফোনও।

মাস ঘুরতেই সস্তা iQOO Z9 5G, দেখুন দাম

আইকো জেড9 5জি ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ – এর মধ্যে 8 জিবি ও 128 জিবি মডেলটির লঞ্চ প্রাইস 21,999 টাকা হলেও এটি অ্যামাজনে 19,999 টাকায় তালিকাভুক্ত। অন্যদিকে 256 জিবি ভার্সনটির মূল্য পড়বে ২১,৯৯৯ টাকা। এক্ষেত্রে নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে দুটি ভ্যারিয়েন্টেই 1,999 টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। সাথে থাকবে সর্বাধিক 17,250 টাকার এক্সচেঞ্জ অফারও।

এছাড়াও এই ফোনটি কিনলে 599 টাকা মূল্যের Vivo-র ওয়্যারড্ ইয়ারফোন একেবারে ফ্রি পেয়ে যাবেন। মানে সব মিলিয়ে ফায়দাই ফায়দা!

iQOO Z9 5G-এর স্পেসিফিকেশন

মার্চে লঞ্চ হওয়া iQOO Z9 5G স্মার্টফোনটিতে 90 হার্টজ রিফ্রেশ রেট ও 1,800 নিটস পিক ব্রাইটনেসযুক্ত 6.67 ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি 7200 প্রসেসর, যার সাথে 8 জিবি র‍্যাম এবং 256 জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ মেলে। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি 44 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে 5,000 এমএএইচ ব্যাটারি অফার করে। একইভাবে ফটোগ্রাফির জন্য এটিতে 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। আছে আইপি54 রেটিংও।

উল্লেখ্য, এই স্মার্টফোনটি দুটি কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ – গ্রাফিন ব্লু এবং বাশ গ্রিন।

সঙ্গে থাকুন ➥