Lava Agni 2 5G-এর টিজার প্রকাশ, দমদার প্রসেসর সহ থাকবে অ্যামোলেড ডিসপ্লে

Published on:

Lava Agni 2 5G India Launch Date

দেশীয় সংস্থা Lava তাদের প্রথম 5G স্মার্টফোন হিসেবে ২০২১ সালে Lava Agni 5G লঞ্চ করে। কম দামে আসার কারণে বাজারে ফোনটি যথেষ্ট সাড়া ফেলেছিল। এখন সংস্থাটি এর উত্তরসূরি নিয়ে কাজ করছে, যেটি Lava Agni 2 5G নামে বাজারে আসবে বলে শোনা যাচ্ছে। লাভার প্রেসিডেন্ট সুনীল রায়না টুইট করে ফোনটি লঞ্চের ইঙ্গিত দিয়েছেন। যদিও সংস্থার তরফে এখনও ফোনটির নাম নিশ্চিত করা হয়নি।

রিপোর্ট অনুযায়ী, Lava Agni 2 5G মিডিয়াটেক চিপসেটের সাথে আসবে। আর লাভার এই ফোনে পাওয়া যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে। সুনীল রায়না তার টুইটের ক্যাপশনে আগুনের দুটি ইমোজি ব্যবহার করেছেন, যার একটি অর্থ হতে পারে আসন্ন হ্যান্ডসেটটি অগ্নি সিরিজের হবে। অথবা Lava Agni 2 5G দুর্দান্ত ফিচার অফার করতে পারে।

কিছুদিন আগের একটি রিপোর্টে বলা হয়েছিল, লাভা অগ্নি ২ ৫জি কয়েক সপ্তাহের মধ্যে লঞ্চ হবে। স্মার্টফোনটির দাম রাখা হতে পারে ২০,০০০ থেকে ২৫,০০০ টাকার মধ্যে। আর এতে পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর।

এছাড়া লাভা অগ্নি ২ ৫জি ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। এটি ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সস পাওয়া যাবে এবং এর সামনে থাকবে ৬.৫ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। আবার আমাদের অনুমান এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলবে।

সঙ্গে থাকুন ➥