শুরু হল Lava Blaze Pro 5G ফোনের সেল, মাত্র 12499 টাকায় 16 জিবি র‌্যাম ও 50 মেগাপিক্সেল ক্যামেরা

Published on:

Lava Blaze Pro 5G Sale Today

Lava Blaze Pro 5G কয়েকদিন আগে ভারতে লঞ্চ হয়েছিল। আর আজ থেকে এই ফোনের সেল শুরু হয়েছে। এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৪৯৯ টাকা। ডিভাইসটি অ্যামাজন ইন্ডিয়া থেকে কেনা যাবে।

সেল অফার হিসেবে, Lava Blaze Pro 5G আরও ৭৫০ টাকা পর্যন্ত সস্তায় কেনা যাবে। এরজন্য ব্যাঙ্ক অফার কাজে লাগাতে হবে। শুধু তাই নয়, এর উপর ১১,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও পাওয়া যাবে। তবে মনে রাখবেন যে এক্সচেঞ্জে ভ্যালু পুরানো ফোনের অবস্থার উপর নির্ভর করবে।

Lava Blaze Pro 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

লাভা ব্লেজ প্রো ৫জি ফোনে ১০৮০×২৪৬০ পিক্সেল রেজোলিউশনের ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি+ এলসিডি ডিসপ্লে আছে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আবার এই ডিভাইসে ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‌্যাম এবং ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম পাওয়া যাবে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। 

ফটোগ্রাফির জন্য Lava Blaze Pro 5G ডিভাইসে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা বর্তমান। এর সাথে এআই সেকেন্ডারি ক্যামেরা এবং এলইডি ফ্ল্যাশ উপস্থিত। সেলফি তোলার জন্য এই ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

আবার সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যুক্ত এই হ্যান্ডসেটে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। লাভার এই ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলবে। কানেক্টিভিটির জন্য এই ফোনে ওয়াই-ফাই ৮০২.১১ এসি, ডুয়েল সিম, ৫জি, ব্লুটুথ ৫.০ এবং জিপিএসের মতো অপশন রয়েছে।

সঙ্গে থাকুন ➥