6,999 টাকায় অনবদ্য স্মার্টফোন, খেটে খাওয়া মানুষদের সাধ্যের মধ্যে আসছে Lava Yuva 2

Published on:

Lava Yuva 2 Launch Soon

লাভা ভারতে তাদের Yuva ব্র্যান্ডের অধীনে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ যার নাম Lava Yuva 2 এবং আগস্টের শুরুতেই আনুষ্ঠানিকভাবে লঞ্চ হবে বলে শোনা যাচ্ছে। গত ফেব্রুয়ারি মাসে ৮,০০০ টাকারও কমে লঞ্চ হওয়া Lava Yuva 2 Pro-র তুলনায় এই মডেলটি স্বাভাবিকভাবেই আরও সস্তায় বাজারে পা রাখতে চলেছে। সংস্থার তরফে এখন ডিভাইসটির দাম ও স্টোরেজ ভ্যারিয়েন্ট সম্পর্কিত প্রকাশ করা হয়েছে।

ভারতে Lava Yuva 2-এর মূল্য এবং মেমরি ভ্যারিয়েন্ট

ভারতীয় স্মার্টফোন ব্র্যান্ড লাভা একটি টিজার প্রকাশ করে নিশ্চিত করেছে যে, নতুন লাভা যুবা ২ ফোনটির দাম রাখা হবে ৬,৯৯৯ টাকা, যেখানে বিদ্যমান যুবা ২ প্রো ৭,৯৯৯ টাকায় পাওয়া যায়। উল্লেখযোগ্যভাবে, একই দামের রেঞ্জে বেশিরভাগ ব্র্যান্ড সাধারণত তাদের হ্যান্ডসেটে ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ অফার করে থাকে, সেখানে লাভা তাদের এই ফোনটি ৩ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ সহ লঞ্চ করবে, যা একে আরও ‘ভ্যালু-ফর-মানি’ করে তুলবে।

Lava-Yuva-2-price

যদিও, লাভা যুবা ২-এর বিস্তারিত স্পেসিফিকেশন এখনও কোম্পানির দ্বারা প্রকাশ করা হয়নি, তবে জানা গেছে যে ডিভাইসটি প্রাথমিকভাবে ভারতের অফলাইন বাজারে লক্ষ্য করে লঞ্চ হবে। অন্যদিকে, যুবা ২ প্রো ফোনটি অফলাইন এবং অনলাইন উভয় চ্যানেলের মাধ্যমে উপলব্ধ রয়েছে। রেগুলার যুবা ২ মডেলটি অ্যামাজনে বিক্রি হয় কিনা, সেটাই এখন দেখার। আপাতত এই নতুন ডিভাইসটি লঞ্চের পর কি কি অফার করতে পারে তার ধারণা পেতে, আসুন বিদ্যমান লাভা যুবা ২ প্রো-এর স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

Lava Yuva 2 Pro-এর স্পেসিফিকেশন

Lava Yuva 2 Pro-তে ৬.৫ ইঞ্চির এইচডি+ এলসিডি ডিসপ্লে রয়েছে। এটি MediaTek-এর Helio G37 প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে। ফোনটি ৪ জিবি র‍্যাম, ৩ জিবি ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট এবং ৬৪ জিবি স্টোরেজ অফার করে। ফটোগ্রাফির জন্য, Yuva 2 Pro-এর পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ১৩ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে, আর সামনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, এই লাভা ফোনটি স্ট্যান্ডার্ড ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি দ্বারা চালিত।

ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলে এবং একটি অ্যানোনিমাস কল রেকর্ডিং ফিচার অফার করে। Lava Yuva 2 Pro-তে একটি গ্লাস ব্যাক রয়েছে এবং এতে ডুয়েল সিম, ৪জি ভিওএলটিই, ওয়াইফাই ৮০২.১১ এসি, ব্লুটুথ ৫.১, জিপিএস, ইউএসবি-সি পোর্ট এবং ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাকের মতো বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত রয়েছে৷

সঙ্গে থাকুন ➥