iPhone 14 Pro-র পুরো কপি! LeTV S1 Pro-কে দেখলে আইফোন বলে ভুল হতে বাধ্য

Avatar

Published on:

LeTV S1 Pro Launched in China

লিটিভি আজ (৪ঠা জানুয়ারি) চীনে বাজারে চুপিসারে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে, যার নাম LeTV S1 Pro। এই নতুন বাজেট রেঞ্জের ডিভাইসটি ৫জি কানেক্টিভিটি সাপোর্ট করে। তবে সবচেয়ে অবাক করার মতো বিষয়টি হল এই ফোনের ডিজাইন, কেননা LeTV S1 Pro-কে দেখতে একদম Apple iPhone 14 Pro-এর মতো।

LeTV S1 Pro লঞ্চ হল চীনে

কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ডটির তরফে এখনও নবাগত লিটিভি এস১ প্রো-এর সকল স্পেসিফিকেশনগুলি প্রকাশ করা হয়নি, তবে হ্যান্ডসেটটি সে দেশে আনুষ্ঠানিকভাবে লঞ্চের ঘোষণা করা হয়েছে। জানা গেছে যে এই ফোনটি হুবেন টি৭৫১০ প্রসেসর দ্বারা চালিত হবে। এই চিপসেটটি পারফরম্যান্সের দিক থেকে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭ সিরিজের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে। এটি একটি চীনে নির্মিত প্রসেসর, যা স্থানীয় ব্র্যান্ডগুলির মধ্যে বেশ জনপ্রিয়।

LeTV S1 Pro

যদিও, কোম্পানি প্রসেসর ছাড়া, এই স্মার্টফোন সম্পর্কিত অন্য কোনও তথ্য শেয়ার করেনি। তবে, এর সবচেয়ে বড় হাইলাইট নিঃসন্দেহে এর ডিজাইন। এই নতুন ফোনটিও লিটিভি ওয়াই১ প্রো প্লাস-এর মতো, যেটিতে আইফোনের মতো ডিজাইন দেখা যায়। নতুন এস১ প্রো-এর চেহারাটি লেটেস্ট আইফোন ১৪ প্রো সিরিজের অনুরূপ। এর ট্রিপল রিয়ার ক্যামেরার বিন্যাস প্রিমিয়াম আইফোন মডেলের মতো। আবার ফোনটির সামনের অংশে, একটি পিল আকৃতির কাটআউট রয়েছে, যা অ্যাপলের নয়া ডায়নামিক আইল্যান্ডের অনুরূপ।

ব্র্যান্ডটি তাদের এই হ্যান্ডসেটটির সেলফি ক্যামেরা কাটআউট থেকে লেটেস্ট আইফোনের অনুরূপ কার্যকারিতা অফার করবে কিনা, তা এখনও স্পষ্ট নয়। LeTV S1 Pro ১,০০০ ইউয়ান (প্রায় ১২,১০০ টাকা) মূল্যে চীনের বাজারে পাওয়া যাবে৷ আপাতত এই তথ্যগুলিই সামনে এসেছে। আশা করা যায়, শীঘ্রই এই iPhone 14 Pro-এর ক্লোন সম্পর্কিত সকল বিবরণগুলি লিটিভি-র তরফে প্রকাশ করা হবে।

সঙ্গে থাকুন ➥