৩৫০০ টাকা পর্যন্ত ছাড়, নতুন Motorola Edge 30 Fusion অনেক কমে নিজের করে নিন

Published on:

Motorola Edge 30 Fusion Viva Magenta Limited Edition Sale Today

গত ৭ই জানুয়ারি টেক ব্র্যান্ড Motorola, Pantone -এর সাথে অংশীদারিত্বে ভারতের বাজারে Motorola Edge 30 Fusion Viva Magenta Limited Edition মডেলকে উন্মোচন করেছিল। এটি মূলত ২০২২ সালের ১৩ই সেপ্টেম্বর আত্মপ্রকাশ করা Motorola Edge 30 Fusion স্মার্টফোনেরই একটি নতুন কালার ভ্যারিয়েন্ট হিসাবে এসেছে। এযাবৎ উক্ত হ্যান্ডসেটকে কসমিক গ্রে ও সোলার গোল্ড – এই দুটি কালার অপশনেই পাওয়া যেত। কিন্তু এখন মোট ৩টি আকর্ষণীয় কালার বিকল্পের সাথে ফোনটি কিনতে পারবেন গ্রাহকেরা। আর আজ অর্থাৎ ১২ই জানুয়ারি দুপুর ৩টে থেকেই ফোনটি Flipkart থেকে কেনা যাবে। এক্ষেত্রে ফার্স্ট সেলের অংশ হিসাবে ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট সহ আরো বেশ কিছু অফারের ফায়দা তোলা যাবে। চলুন এবার Motorola Edge 30 Fusion Viva Magenta Limited Edition স্মার্টফোনের দাম, সেল অফার এবং ফিচার দেখে নেওয়া যাক।

প্রসঙ্গত আপনাদের অবগতের জন্য জানিয়ে রাখি, Viva Magenta হলো ২০২৩ সালের জন্য Pantone-এর থিম কালার হল। Motorola Edge 30 Fusion ফোনের এই নতুন তথা ‘লিমিটেড এডিশন’ কালার ভ্যারিয়েন্টের ব্যাক প্যানেলে Pantone লোগো সহ ভেগান লেদার ফিনিশিং দেখা যাবে। এটি একটি 3D গ্লাস ইনলে সহ পালিশড, স্যান্ডব্লাস্টেড অ্যালুমিনিয়াম ফ্রেমের সাথে এসেছে। এছাড়া ফোনটির সামগ্রিক ডিজাইন এবং যাবতীয় কনফিগারেশন মূল মডেলের অনুরূপ থাকছে।

Motorola Edge 30 Fusion Viva Magenta Limited Edition -এর দাম ও সেল অফার

ভারতে মোটোরোলা এজ ৩০ ফিউশন স্মার্টফোনের নয়া ভিভা ম্যাজেন্টা কালার ভ্যারিয়েন্টের দাম ৩৯,৯৯৯ টাকা রাখা হয়েছে। তবে প্রথম সেলের অংশ হিসাবে, Indusind ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই ট্রানজ্যাকশন করার ক্ষেত্রে ধার্য মূল্যের উপর ফ্লাট ৩,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। যারপর ফোনটির দাম কমে ৩৬,৪৯৯ হয়ে যাবে। আবার Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে মিলবে ৫% ক্যাশব্যাক। পুরোনো মোবাইল আপগ্রেড করে এই নয়া হ্যান্ডসেট খরিদ করলে ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করতে পারলে ফোনটিকে নূন্যতম ১৬,৪৯৯ টাকার বিনিময়ে বাড়ি নিয়ে আসা যাবে। এছাড়া, Jio সিম ব্যবহারকারী ক্রেতারা ৭,৬৯৯ টাকার সমতুল্য বেনিফিটও পেয়ে যাবেন।

লভ্যতার কথা বললে, ফ্লিপকার্ট ছাড়াও উক্ত মোটোরোলা স্মার্টফোনকে দেশের অন্যান্য শীর্ষস্থানীয় রিটেল স্টোরের মাধ্যমে পাওয়া যাবে।

Motorola Edge 30 Fusion Viva Magenta Limited Edition -এর স্পেসিফিকেশন ও ফিচার

মোটোরোলা এজ ৩০ ফিউশন স্মার্টফোনের নতুন কালার ভ্যারিয়েন্টের যাবতীয় ফিচার মূল মডেলের অনুরূপ। এক্ষেত্রে এতে কার্ভড এজ সহ ৬.৫৫-ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) pOLED ডিসপ্লে রয়েছে, যা ২০:৯ এসপেক্ট রেশিও, ৪০৯ পিপিআই পিক্সেল ডেনসিটি, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ১০-বিট কালার, DCI-P3 কালার গ্যামেট, ১,১০০ নিট পিক ব্রাইটনেস এবং এইচডিআর১০+ সাপোর্ট করে৷ এজ ৩০-সিরিজের এই ‘ফিউশন’ মডেলে একটি মেটাল ফ্রেম রয়েছে এবং এর ফ্রন্ট ও রিয়ার প্যানেল-দ্বয় গরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্লাস প্রসেসর সহ এসেছে। এতে ৮ জিবি LPDDR5 র‍্যাম ও ১২৮ জিবি UFS 3.1 স্টোরেজ পাওয়া যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করে। যদিও পরবর্তী সময়ে এটি আরও দুটি অর্থাৎ অ্যান্ড্রয়েড ১৩ এবং অ্যান্ড্রয়েড ১৪ ওএস আপগ্রেড পাবে বলে নিশ্চিত করা হয়েছে। নিরাপত্তার জন্য এতে আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার মিলবে।

ছবি তোলার জন্য, Motorola Edge 30 Fusion ফোনের রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ অবস্থিত। এগুলি হল – অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর, ১৩ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এই রিয়ার সেন্সরগুলি সর্বাধিক ৩০fps রেটে ৪কে (4K) আল্ট্রা-এইচডি ভিডিও রেকর্ডিং সাপোর্ট করে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনটিতে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে।

কানেক্টিভিটি বিকল্প হিসাবে আলোচ্য হ্যান্ডসেটে – 5G, 4G LTE, ওয়াই-ফাই ৬ই ৮০২.১১ এএক্স, ব্লুটুথ ভি৫.২, জিপিএস, এনএফসি, ডুয়েল সিম স্লট এবং ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত। অডিও সিস্টেমের ক্ষেত্রে, এতে ডলবি অ্যাটমস টেকনোলজির সাপোর্ট সহ ডুয়েল স্টেরিও স্পিকার বর্তমান। আর পাওয়ার ব্যাকআপের জন্য, Motorola Edge 30 Fusion -এ ৪,৪০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৬৮ ওয়াট টার্বো-পাওয়ার ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনটি IP52 সার্টিফায়েড জল ও ধুলো প্রতিরোধী চ্যাসিসের সাথে এসেছে। এর পরিমাপ ১৫৮.৪৮ x ৭১.৯৯ x ৭.৪৫ মিমি এবং ওজন ১৭৫ গ্রাম।

সঙ্গে থাকুন ➥