11 হাজার টাকা ছাড়ে বিশ্বের সবচেয়ে পাতলা ওয়াটারপ্রুফ 5G ফোন, রয়েছে 50 মেগাপিক্সেল ক্যামেরা

Published on:

Motorola Edge 40 Discount

আসন্ন Flipkart Big Billion Days সেলে অনেক সস্তায় পাওয়া যাবে Motorola Edge 40 ফোনটি। আইপি৬৮ (ওয়াটারপ্রুফ) রেটিং সহ আসা বিশ্বের সবচেয়ে পাতলা এই ৫জি ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০২০ প্রসেসর। আবার এতে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের থ্রিডি কার্ভড ডিসপ্লে উপস্থিত। আজ ফ্লিপকার্ট নিশ্চিত করেছে যে আসন্ন বিগ বিলিয়ন ডেজ সেল চলাকালীন ফোনটি বাম্পার ডিসকাউন্ট সহ পাওয়া যাবে। উল্লেখ্য, আগামী ৮ অক্টোবর থেকে সেলটি শুরু হবে।

সেলে Motorola Edge 40 এর দাম কত হবে

ফ্লিপকার্টের প্রমোশনাল ইমেজ অনুযায়ী, Motorola Edge 40 এর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ই-কমার্স সাইটে বিগ বিলিয়ন ডেজ সেল চলাকালীন ২৩,৯৯৯ টাকায় কেনা যাবে। উল্লেখ্য, ফোনটির এমআরপি ৩৪,৯৯৯ টাকা। এই অফার মূল্যের মধ্যে নির্বাচিত ব্যাংক ডিল এবং এক্সচেঞ্জ অফার অন্তর্ভুক্ত রয়েছে। আবার ডিভাইসটির ইএমআই শুরু হবে ৪,১৬৭ টাকা থেকে। Motorola Edge 40 ইক্লিপস ব্ল্যাক, লুনার ব্লু এবং নেবুলা গ্রিন কালারে পাওয়া যাবে।

Motorola Edge 40 এর স্পেসিফিকেশন ও ফিচার

মোটোরোলা এজ ৪০ ডিভাইসের সামনে দেখা যাবে ৬.৫৫ ইঞ্চি ফুল-এইচডি প্লাস (২৪০০x১০৮০ পিক্সেল) পোলার ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১৪৪ হার্টজ এবং পিক ব্রাইটনেস ১২০০ নিট। এতে ব্যবহারকারীরা অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০২০ প্রসেসর পাবেন। ই-সিম সাপোর্ট সহ আসা এই হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলবে।

ফটোগ্রাফির জন্য, মোটোরোলা এজ ৪০ এর পিছনে ডুয়েল এলইডি ফ্ল্যাশ সহ দুটি ক্যামেরা উপস্থিত। এই ক্যামেরাগুলি হল অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (ওআইএস) সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স ও ১৩ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল লেন্স।

চার্জিংয়ের জন্য Motorola Edge 40 ডিভাইসে ইউএসবি টাইপ-সি পোর্ট দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৬৮ ওয়াট তারযুক্ত টার্বোপাওয়ার চার্জিং সাপোর্টসহ ৪৪০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এতে ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিংও সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥