২০০০ টাকা স্পেশাল ছাড়, ফাটাফাটি ফিচারের Motorola Edge 40 আজ প্রথমবার কেনার সুযোগ

Published on:

Motorola Edge 40 Discount Offer

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Motorola Edge 40। আর আজ এই মিড রেঞ্জ ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হল। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট, মোটোরোলা ইন্ডিয়ার ওয়েবসাইট ও রিলায়েন্স ডিজিটাল থেকে Motorola Edge 40 কেনা যাবে। ক্রেতারা লঞ্চ অফার হিসেবে ২,০০০ টাকা অতিরিক্ত এক্সচেঞ্জ অফার পাবেন। ফিচারের কথা বললে, Motorola Edge 40 ফোনে আছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০২০ প্রসেসর, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের কার্ভড ওলেড ডিসপ্লে এবং ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Motorola Edge 40 এর দাম ও অফার

মোটোরোলা এজ ৪০ একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। এর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলটির দাম রাখা হয়েছে ২৯,৯৯৯ টাকা। লঞ্চ অফারের কথা বললে, ডিভাইসটি কেনার সময় পুরানো ফোন এক্সচেঞ্জ করলে এক্সচেঞ্জ ভ্যালু ছাড়াও ২,০০০ টাকা বোনাস মিলবে। আবার Flipkart এর সাথে ৯,৫০০ টাকার স্ক্রিন রিপ্লেসমেন্ট প্যাকেজও অফার করছে।এছাড়া, আগ্রহীরা দেশের শীর্ষস্থানীয় ব্যাঙ্কগুলি থেকে নো কস্ট ইএমআই স্কিমে প্রতিমাসে ৫,০০০ টাকার বিনিময়ে এটি কিনতে পারবেন।

Motorola Edge 40 এর স্পেসিফিকেশন ও ফিচার

মোটোরোলা এজ ৪০ ফোনের সামনে দেখা যাবে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৫ ইঞ্চি ফুলএইচডি+ পি-ওলেড (POLED) ডিসপ্লে, যা ১,২০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। আর রিয়ার প্যানেলে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৪ অ্যাপারচার এবং অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ও ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স।

পারফরম্যান্সের জন্য Motorola Edge 40 হ্যান্ডসেটে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০২০ প্রসেসর, সাথে গ্রাফিক্সের জন্য মালি জি৭৭ জিপিইউ যুক্ত রয়েছে। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬৮ ওয়াট টার্বোপাওয়ার ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৪০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ডিভাইসটিতে ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিংও সাপোর্ট করে।

এই নতুন হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক মাই ইউএক্স (MyUX) ইউজার ইন্টারফেসে রান করে। Motorola Edge 40 জল এবং ধুলো প্রতিরোধের জন্য, আইপি৬৮ (IP68) রেটিংয়ের সাথে এসেছে।

সঙ্গে থাকুন ➥