সেলের অফার ভুলে যান! এক ধাক্কায় দাম কমল 8GB র‍্যাম ও 32MP ফ্রন্ট ক্যামেরার এই Moto ফোনের

Avatar

Published on:

Motorola Edge 40 Price Cut

মাত্র কয়েকদিন আগেই Motorola কোম্পানি ভারতের বাজারের জন্য তাদের বাজেট স্মার্টফোন Moto G54-এর দাম কমিয়েছে। তবে এবার কোনো সেল ছাড়াই সংস্থাটি Motorola Edge 40 নামক অন্যতম জনপ্রিয় মিড-রেঞ্জ মডেলটির দামও কয়েক হাজার টাকা কমিয়েছে। ক্রেতারা এখন কোনো অফার ছাড়াই এটি ৩০ হাজার টাকার চেয়েও কম খরচে কিনতে পারবেন। আর খোদ Motorola বা এর পার্টনার সংস্থাগুলি তো অতিরিক্ত অফার দেবেই! তো আসুন, ঝটপট Motorola Edge 40-এর নতুন দাম এবং স্পেসিফিকেশন এক নজরে দেখে নিই।

এক ঝটকায় দাম কমল Motorola Edge 40 ফোনের

মোটোরোলা এজ্ ৪০ ফোনের ৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ছিল ৩৪,৯৯৯ টাকা, তবে সংস্থা এখন এর দাম ৮ হাজার টাকা কমিয়েছে। ফলে মোটোরোলার অফিসিয়াল ওয়েবসাইট বা এর পার্টনার প্ল্যাটফর্মে (যেমন Flipkart) স্মার্টফোনটি এখন ২৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এর সাথে নির্দিষ্ট ব্যাঙ্ক তো থাকবেই, পাশাপাশি আপনি ফ্লিপকার্ট থেকে এটি কিনতে গিয়ে নিজের পুরোনো ফোন এক্সচেঞ্জ করলে ২৬,১৬০ টাকা পর্যন্ত ভ্যালু পাবেন।

উল্লেখ্য, এই ফোনটি ভিভা ম্যাজেন্টা, এলিপস্ ব্ল্যাক, নেবিউলা গ্রিন এবং লুনার ব্লু – এই চারটি রঙে কেনা যাবে।

Motorola Edge 40-এর স্পেসিফিকেশন

গত বছর লঞ্চ হওয়া মোটোরোলা এজ্ ৪০ ৫জি স্মার্টফোনটিতে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি ফুলএইচডি+ পি-ওলেড ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০২০ প্রসেসর (এই ফোনেই চিপসেটটি প্রথমবার ব্যবহৃত হয়েছে), যার সাথে ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজের সুবিধা মিলবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে ৬৫ ওয়াট টার্বো ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৪,৪০০ এমএএইচ ব্যাটারি।

আবার, ফটোগ্রাফির জন্য এই হ্যান্ডসেটে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা (অ্যাপারচার এফ/১.৪) যুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা (অ্যাপারচার এফ/২.৪) দেখা যাবে। মিলবে ডলবি অ্যাটমস্ টিউনড স্টেরিও স্পিকারও।

সঙ্গে থাকুন ➥