4,000 টাকা সস্তা! ঠিকই শুনেছেন, হাজির Nothing Phone (2a)-র নতুন Blue এডিশন

Avatar

Published on:

Nothing Phone 2a Blue Edition launched India

Nothing Phone (2a) ভারতে লঞ্চ হয়েছিল গত মাসে। মিড-রেঞ্জে আসা এই ফোনটি তখন দুটি রঙে বাজারে ছাড়া হয় – হোয়াইট এবং ব্ল্যাক। আর এখন ডিভাইসটি মোট তিনটি কালার অপশনের মধ্যে বেছে নেওয়া যাবে। কেননা লন্ডন-ভিত্তিক ব্র্যান্ডটি আজ তাদের এই লেটেস্ট মডেলের জন্য নতুন ব্লু কালার ভ্যারিয়েন্ট লঞ্চের ঘোষণা করেছে। তাৎপর্যপূর্ণ বিষয় হল, নাথিং এই নতুন রঙটি শুধুমাত্র ভারতীয় ক্রেতাদের জন্যই নিয়ে এসেছে।

Nothing Phone (2a) -এর নতুন ব্লু কালার অপশনের দাম

নাথিং ফোন (২এ) ফোনের জন্য ঘোষিত নতুন ব্লু কালার ভ্যারিয়েন্টের দাম অনন্যান্য মডেলের অনুরূপ। যা ২৩,৯৯৯ টাকা শুরু হচ্ছে। এই দাম ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের। অন্যদিকে, ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং টপ-এন্ড ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ২৫,৯৯৯ টাকা ও ২৭,৯৯৯ টাকা। ব্লু কালারটির সেল আগামী ২ মে শুরু হবে।

জানিয়ে রাখি, নাথিং ব্লু কালার অপশনের সাথে বিশেষ অফার নিয়ে এসেছে। যেমন সেলের প্রথম দিনেই এটি ডিসকাউন্ট সহ মাত্র ১৯,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। আবার ভাগ্যবান কিছু ক্রেতা ফোনটির সাথে সম্পূর্ণ বিনামূল্যে CMD অডিও প্রোডাক্ট জিতে নেওয়ার সুযোগও পেয়ে যাবেন।

Nothing Phone (2a): স্পেসিফিকেশন

নাথিং ফোন (২এ) ফোনের নতুন কালার বিকল্পটি গাঢ় এবং নেভি ব্লু কালারের সমন্বয়ে এসেছে। এতেও ব্র্যান্ডের ‘সিগনেচার’ গ্লাইফ ইন্টারফেস যুক্ত ট্রান্সপারেন্ট ব্যাক প্যানেল দেখা যাবে। তবে এই ইন্টারফেস অতিরিক্তভাবে বেশ কয়েকটি নতুন রিংটোন এবং নোটিফিকেশন সাউন্ড অফার করবে।

ফোনটির অন্যান্য ফিচার্সে কোনও পরিবর্তন করা হয়নি। এতে ৬.৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১,৩০০ নিট পিক ব্রাইটনেস এবং এইচডিআর১০ সাপোর্ট করে। সামনে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা অবস্থিত। আর পিছনে ‘অপটিক্যাল ইমেল স্ট্যাবিলাইজেশন’ (OIS) সমহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৫০ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা রয়েছে।

ভালো পারফরম্যান্সের জন্য Nothing Phone (2a) মডেলে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ প্রো প্রসেসর ব্যবহার করা হয়েছে। সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত রম মিলবে। সংস্থার তরফ থেকে এই ফোন তিন বছরের সফ্টওয়্যার আপডেট এবং চার বছরের সিকিউরিটি প্যাচের প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। সিকিউরিটি ফিচার হিসাবে মিলবে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য Nothing Phone (2a) মডেলে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥