প্রথম দিনেই রেকর্ড ভেঙে চুরমার! 60 মিনিটের মধ্যে বিক্রি হল 60,000টি Nothing Phone 2a

Avatar

Published on:

Nothing Phone 2a Sale 60000 Unit India

নাথিং গত সপ্তাহে তাদের প্রথম বাজেট স্মার্টফোন, Nothing Phone (2a) ভারতে লঞ্চ করেছে। গতকাল থেকেই দেশের বিভিন্ন রিটেল আউটলেটের পাশাপাশি ফ্লিপকার্ট (Flipkart), ক্রোমা (Croma) এবং বিজয় সেলস (Vijay Sales)-এর মাধ্যমে ফোনটি কেনার জন্য উপলব্ধ হয়েছে। ব্র্যান্ডটি ইতিমধ্যেই ভারতে দুর্দান্ত সাড়া পেয়েছে, কারণ প্রথম এক ঘন্টার মধ্যেই ৬০,০০০ ইউনিটের বেশি Nothing Phone (2a) বিক্রি হয়ে গিয়েছে৷ এই অভুতপূর্ব সাড়া পাওয়া ফোনটিকে পকেটস্থ করার আগে আসুন Nothing Phone (2a)-এর দাম, লঞ্চ অফার এবং স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

Nothing Phone (2a)-এর মূল্য এবং অফার

ভারতের বাজারে নাথিং ফোন (২এ) তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ –

৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ – ২৩,৯৯৯ টাকা।

৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ – ২৫,৯৯৯ টাকা।

১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ – ২৭,৯৯৯ টাকা।

লঞ্চ অফার হিসেবে, এইচডিএফসি (HDFC) কার্ড হোল্ডাররা ইনস্ট্যান্ট ২,০০০ টাকা ছাড় উপভোগ করতে পারবেন৷ এছাড়াও, ফ্লিপকার্টের এক্সক্লুসিভ প্রমোশনের মাধ্যমে অতিরিক্ত ২,০০০ টাকা ছাড় রয়েছে, যা ফোনের প্রারম্ভিক মূল্যকে মাত্র ১৯,৯৯৯ টাকায় নামিয়ে এনেছে। এছাড়াও গ্রাহকরা ফোন (২এ)-এর সাথে ১,৯৯৯ টাকা দামের সিএমএফ বাড এবং ১,৯৯৯ টাকার বিশেষ দামে সিএমএফ পাওয়ার ৬৫ ওয়াট গ্যালিয়াম নাইট্রেড (GaN) চার্জার কিনতে পারেন, যা ২,৪৯৯ টাকার আসল দাম থেকে কমিয়ে দেওয়া হয়েছে।

Nothing Phone (2a)-এর স্পেসিফিকেশন

Nothing Phone (2a) এফএইচএস+ রেজোলিউশন, ১২০ হার্টজ ডিসপ্লে এবং ১,৩০০ নিট পিক ব্রাইটনেস সহ ৬.৭ ইঞ্চির ফ্ল্যাট ডিসপ্লে রয়েছে। এই প্যানেলটিতে এইচডিআর১০ এবং ২,১৬০ হার্টজ পিডাব্লিউএম ডিমিং রয়েছে এবং এটি কর্নিং গরিলা গ্লাস৫ দ্বারা সুরক্ষিত। নিরাপত্তার জন্য, এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও বিদ্যমান। Nothing Phone (2a) ফোনটি MediaTek Dimensity 7200 Pro প্রসেসর দ্বারা চালিত, যা ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজের সাথে যুক্ত।

ফটোগ্রাফির জন্য, Nothing Phone (2a)-এর বৃত্তাকার আইল্যান্ডে দুটি অনুভূমিক ক্যামেরা রয়েছে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের Samsung ISOCELL S5KG9 প্রাইমারি ক্যামেরা এবং একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড Samsung JN1 সেন্সর রয়েছে। প্রাইমারি ক্যামেরাটি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সাপোর্ট সহ এসেছে। এই ক্যামেরা আইল্যান্ডটি তিনটি গ্লাইফ এলইডি স্ট্রিপ দ্বারা বেষ্টিত। সেলফির পাশাপাশি ফেস আনলক করার জন্য ডিসপ্লেটিতে একটি ৩২ মেগাপিক্সেলের Sony IMX615 সেন্সর রয়েছে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Nothing Phone (2a)-এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৪-এর ওপর ভিত্তি করে নাথিং ওএস ২.৫ (Nothing OS 2.5) কাস্টম স্কিনে রান করে। ডিভাইসটির সফ্টওয়্যারকে আরও উন্নত করার জন্য ইতিমধ্যেই কোম্পানি নাথিং ওএস ২.৫.৩ নামক একটি প্যাচও রোল আউট করা শুরু করেছে৷ সংযোগের জন্য, ডিভাইসটি ব্লুটুথ ৫.৩, ওয়াইফাই ৬, ডুয়াল ৫জি এবং নিয়ার ফিল্ড কমিউনিকেশন (NFC) অফার করে। পরিশেষে, জল ও ধুলো প্রতিরোধের জন্য Nothing Phone (2a) আইপি৫৪ (IP54) রেটিং প্রাপ্ত চ্যাসিস সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥