গরমের Sale-এ অবিশ্বাস্য ছাড়, এবার সবার হাতেই থাকবে OnePlus-এর স্মার্টফোন

Published on:

OnePlus 11R 5G Nord CE4 5G Discount Offer

রাত পেরোলেই শুরু হবে Amazon Great Summer Sale। আর ই-কমার্স জায়ান্টের প্রতিটা বিক্রয়পর্বের মতো এবারেও গুচ্ছের সাশ্রয়ী অফার পাওয়া যাবে বলে নিশ্চিত হয়েছে। সেক্ষেত্রে যারা এই সময় OnePlus-এর স্মার্টফোন কেনার কথা ভাবছেন, তাদের জন্য Amazon-এর গ্রীষ্মকালীন সেলটি অত্যন্ত লাভদায়ক হতে চলেছে। কেননা আগামীকাল অর্থাৎ ২রা মে থেকে শুরু হওয়া Amazon Great Summer Sale-এ OnePlus 11R 5G এবং OnePlus Nord CE4 5G দুটি ফোনই দারুণ ছাড়ে মিলবে বলে জানা গিয়েছে। আসুন, দেখে নিই সেলে কোন মডেলে ঠিক কী অফার মিলবে।

আবার সস্তায় কেনা যাবে OnePlus 11R 5G

ওয়ানপ্লাস ১১আর ৫জি স্মার্টফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনটি গত বছর ৩৯,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল, এখন এটি এমনিতে ৩৫,৯৯৯ টাকায় পাওয়া যায়। তবে সাম্প্রতিক অ্যামাজন গ্রেট সামার সেলে মাত্র ২৯,৯৯৯ টাকা দিয়ে ফোনটি কেনা যাবে। সাথে থাকবে ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট, এক্সচেঞ্জ স্কিম ও ৬ মাসের নো-কস্ট ইএমআইয়ের বিকল্প।

সেলে OnePlus Nord CE4 5G ফোনটিতে কত ছাড় পাবেন?

লেটেস্ট ওয়ানপ্লাস নর্ড সিই৪ ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির লঞ্চ প্রাইস ২৪,৯৯৯ টাকা। কিন্তু অ্যামাজন গ্রেট সামার সেলে এটি ২,০০০ টাকা ছাড়ে ২২,৯৯৯ টাকায় পাওয়া যাবে বলে জানা গিয়েছে। এতেও আকর্ষণীয় ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ অফারের পাশাপাশি নো কস্ট ইএমআইয়ের সুবিধা কাজে লাগানো যাবে।

OnePlus 11R 5G-এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ১১আর ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৪-ইঞ্চি ফুল-এইচডি+ কার্ভড সুপার ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর, যার সাথে ১৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজের বিকল্প বর্তমান। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে পেয়ে যাবেন ১০০ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া ফটোগ্রাফির জন্য এই ফোনটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত (Sony IMX890 সেন্সর) ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করে।

OnePlus Nord CE4 5G-এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড সিই৪ ফোনে ১২০ হার্টজ ৬.৭-ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর, যার সাথে ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা মেলে। আবার এই ফোনটিও ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট বহন করে, তবে এর ব্যাটারি ক্যাপাসিটি ৫,৫০০ এমএএইচ ব্যাটারি। ফটোগ্রাফিক ফিচারের কথা বললে, এটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ওআইএস ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করে। তাছাড়া, হ্যান্ডসেটটিতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেখা যাবে।

সঙ্গে থাকুন ➥