এক আপডেটেই বাজিমাত, OnePlus Nord 3 ফোনের নতুন আপডেটে যেন ফিচার্সের বৃষ্টি!

Avatar

Published on:

OnePlus Nord 3 Security Update

গত বছর জুলাই মাসে OnePlus Nord 3 বাজারে পা রেখেছিল। বর্তমানে ওয়ানপ্লাস ফোনটির জন্য নতুন OxygenOS 14.0.0.510 আপডেট রোলআউট শুরু করেছে। এটি ভারত, ইউরোপ সহ বিশ্বের বেশ কিছু দেশে পাঠানো হচ্ছে। OxygenOS 14.0.0.510 আপডেট ইউজার এক্সপেরিয়েন্স উন্নত করার লক্ষ্যে বেশ কয়েকটি নতুন ফিচার্স সহ এসেছে। চলুন দেখে নিই, এই আপডেটের পর OnePlus Nord 3-এ কি কি পরিবর্তন আসতে চলেছে।

OnePlus Nord 3 নতুন সফটওয়্যার আপডেট পেল

এপ্রিল,২০২৪ সিকিউরিটি প্যাচ ইন্টিগ্রেট করা ছাড়াও, ওয়ানপ্লাস নর্ড ৩-এ নতুন OxygenOS আপডেটটি এমন কিছু ফিচার নিয়ে এসেছে, যা ইউজার এক্সপেরিয়েন্স আরও মসৃণ এবং সুবিধাজনক করে তোলে। যুক্ত করা প্রথম বৈশিষ্ট্যটি হল স্মার্ট সাইডবারে নতুন “পার্শিয়াল স্ক্রিনশট” অপশন, যা ব্যবহারকারীদের তাদের স্ক্রিনের নির্দিষ্ট অংশকে স্ক্রিনশট হিসাবে ক্যাপচার করতে দেয়। এছাড়াও, ফটো অ্যাপটি ফ্রেম ছাড়াই কোলাজ তৈরি করতে সহায়তা করবে, যা ইমেজ এডিটিংয়ে আরও সুবিধা নিয়ে আসবে।

এছাড়াও, ওয়ানপ্লাস নতুন আপডেটের মাধ্যমে ওয়ানপ্লাস নর্ড ৩-এ ভলিউম বার থেকে বিভিন্ন অ্যাপের জন্য আলাদাভাবে ভলিউম অ্যাডজাস্টমেন্ট করার সাপোর্ট যোগ করেছে। আবার যখন স্ক্রিন বন্ধ থাকে, তখন ভলিউম ডাউন বাটনটি ধরে রেখে ফ্ল্যাশলাইট জ্বালাতে একটি শর্টকাট চালু করেছে নতুন আপডেটটি৷

অন্যদিকে, ড্রয়ার মোডে হোম স্ক্রিন সার্চ বারে একটি সার্চ অপশন যোগ করা হয়েছে, যা ইউজারদের একটি অ্যাপের নামের প্রথম অক্ষর টাইপ করে অনুসন্ধান করতে দেয়। প্রাথমিকভাবে, এই আপডেটটি সীমিত সংখ্যক ডিভাইসে চালু করা হচ্ছে, তবে শীঘ্রই এটি বৃহত্তরভাবে প্রকাশিত হবে। , ড্রয়ার মোডে হোম স্ক্রিন সার্চ বারে একটি সার্চ অপশন যোগ করা হয়েছে, যা ইউজারদের একটি অ্যাপের নামের প্রথম অক্ষর টাইপ করে অনুসন্ধান করতে দেয়। প্রাথমিকভাবে, এই আপডেটটি সীমিত সংখ্যক ডিভাইসে চালু করা হচ্ছে, তবে শীঘ্রই এটি বৃহত্তরভাবে প্রকাশিত হবে।

এখনও যদি কোনও OnePlus Nord 3 ইউজার তার ডিভাইসে ওভার-দ্য-এয়ার (OTA) আপডেটের নোটিফিকেশন না পেয়ে থাকেন, তাহলে তিনি সেটিংসের অ্যাবাউট ডিভাইস অপশনে গিয়ে OxygenOS অপশনে ট্যাপ করে ‘চেক ফর আপডেট’ সিলেক্ট করে ম্যানুয়ালি চেক করে নিতে পারেন।

সঙ্গে থাকুন ➥