লুট অফার, সস্তা Oppo A38 এখন আরও কম দামে, 4000 টাকা ডিসকাউন্টে কিনুন

Avatar

Published on:

Oppo A38 Discount Offer

আপনি যদি ১২,০০০ টাকার মধ্যে একটি নতুন ফোন কেনার কথা ভেবে থাকেন, তবে অ্যামাজন ইন্ডিয়াতে আপনার জন্য একটি সেরা অফার রয়েছে। এই ডিলে আপনি ২৪% ডিসকাউন্ট সহ Oppo A38 কিনতে পারবেন। ছাড়ের পর এই ফোনের দাম ১৬,৯৯৯ টাকা থেকে কমে দাঁড়িয়েছে ১২,৯৯৯ টাকা।

সাথে Oppo A38 এর উপর ১,২৯৯ টাকা ব্যাঙ্ক ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এছাড়া ফোনটি ১২,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার সহ কেনা যাবে। শুধু তাই নয়, এটি মাসিক কিস্তিতেও পাওয়া যাচ্ছে।

Oppo A38 এর স্পেসিফিকেশন ও ফিচার

ওপ্পো এ৩৮ ফোনে আছে ৬.৫৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, যার রেজোলিউশন ৭২০×১৬১২ পিক্সেল। এই ডিসপ্লেটি ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ডিসপ্লের পিক ব্রাইটনেস লেভেল ৭২০ নিট পর্যন্ত ও স্ক্রিন টু বডি রেশিও ৮৯.৯০ শতাংশ। এটি ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ অপশন সহ পাওয়া যায়। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর উপস্থিত। ফটোগ্রাফির জন্য ওপ্পো এ৩৮ এর ব্যাক প্যানেলে এলইডি ফ্ল্যাশসহ দুটি ক্যামেরা দেওয়া হয়েছে। 

এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স সহ ২ মেগাপিক্সেল পোট্রেট ক্যামেরা। সেলফির জন্য Oppo A38 ফোনে দেওয়া হয়েছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে, যা ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং সাপোর্ট করে। সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরযুক্ত এই ফোনে কানেক্টিভিটি অপশন হিসেবে ডুয়েল সিম, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক রয়েছে।

সঙ্গে থাকুন ➥