Oppo A38 চোখ জুড়ানো ডিজাইন ও 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল, দাম কত

Avatar

Published on:

Oppo A38 Launched in UAE

Oppo A38 ঘোষণা মতো আজ লঞ্চ হল। আপাতত সংযুক্ত আরব আমিরাতের (UAE) বাজারে ফোনটি পাওয়া যাবে। এই ডিভাইসে পাওয়া যাবে এইচডি প্লাস ডিসপ্লে ও ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। আবার Oppo A38 মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। আসুন এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Oppo A38 এর দাম ও লভ্যতা

Oppo A38 এর মূল্য এখনও জানানো হয়নি। কেবল ফোনটিকে সংযুক্ত আরব আমিরাতের ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করা হয়েছে। আর জানানো হয়েছে এটি গ্লোয়িং ব্ল্যাক ও গ্লোয়িং গোল্ড কালারে পাওয়া যাবে। আশা করা যায় শীঘ্রই Oppo A38 ভারত সহ বিভিন্ন দেশে লঞ্চ হবে।

Oppo A38 এর স্পেসিফিকেশন ও ফিচার

ওপ্পো এ৩৮ ফোনের সামনে দেখা যাবে ৬.৫৬ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬১২ পিক্সেল) আইপিএস এলসিডি ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৭২০ নিটস ব্রাইটনেস ও ৮৯.৯০ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও অফার করবে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটার ড্রপ নচ।

ফটোগ্রাফির জন্য ওপ্পো এ৩৮ ডিভাইসে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল পোট্রেট সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। রিয়ার ও ফ্রন্ট ক্যামেরায় ১০৮০পি ভিডিও রেকর্ডিং সাপোর্ট করবে।

পারফরম্যান্সের জন্য Oppo A38 হ্যান্ডসেটে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ৪জি ভোল্টি, ওয়াইফাই, ব্লুটুথ, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক।

সঙ্গে থাকুন ➥