50MP ক্যামেরা ও 5,000mah ব্যাটারির সঙ্গে আসছে Oppo A79 5G, লঞ্চ হতে পারে শীঘ্রই

Avatar

Published on:

oppo-a79-5g-nbtc-imda-fcc-certification-battery-camera-specs-emerge

ওপ্পো তাদের মিড-রেঞ্জ A-সিরিজের অধীনে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা করছে। যার নামকরণ হতে পারে Oppo A79 5G। ফোনটিকে এবার লঞ্চের আগেই এনবিটিসি (NBTC), আইএমডিএ (IMDA), এফসিসি (FCC) এবং টিইউভি রাইনল্যান্ড (TUV Rheinland)-এ এর মতো সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে, যা এর সম্পর্কে বেশ কিছু তথ্য প্রকাশ করেছে। এছাড়াও, A79 5G-এর ক্যামেরাটি এফভি৫ (FV5) ওয়েবসাইটেও উপস্থিত হয়েছে। আসুন আপকামিং ওপ্পো ফোনটির সম্পর্কে কি কি তথ্য সামনে এনেছে, জেনে নেওয়া যাক।

Oppo A79 5G একাধিক সার্টিফিকেশন সাইটে হাজির

চলতি বছরের শুরুতে ওপ্পো এ৭৮ ৫জি বাজারে আত্মপ্রকাশ করেছে। আর এখন ব্র্যান্ড এ৭৯ ৫জি-কে এই হ্যান্ডসেটের উত্তরসূরি হিসেবে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC)-এর সার্টিফিকেশন সাইটে ডিভাইসটি CPH2557 মডেল নম্বর সহ তালিকাভুক্ত হয়েছে যা এই হ্যান্ডসেটের বাণিজ্যিক নামটি প্রকাশ করেছে।

এটি আইএমডিএ (IMDA) এবং টিইউভি রাইনল্যান্ড (TUV Rheinland) সার্টিফিকেশন দ্বারাও নিশ্চিত করা হয়েছে৷ এরমধ্যে টিইউভি রাইনল্যান্ডের লিস্টিংটি থেকে আরও জানা গেছে যে, ওপ্পো এ৭৯ ৫জি ৪,৮৮০ এমএএইচ ব্যাটারি দ্বারা চালিত হবে (সম্ভবত এটিকে ৫,০০০ এমএএইচ হিসাবে বাজারজাত করা হবে)। এই ব্যাটারিটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে। সার্টিফিকেশনগুলি স্মার্টফোনটির পরিমাপও প্রকাশ করেছে।

বলা হচ্ছে, ওপ্পো এ৭৯ ৫জি-এর মাত্রা হবে ১৬৫.৬১ × ৭৬.০২ × ৭.৯৯ মিলিমিটার এবং ওজন হবে ১৯৩ গ্রাম। মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর ডেটাবেসেও এই নয়া ওপ্পো ফোনটিকে দেখা গেছে, যা নিশ্চিত করে যে এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কালারওএস ১৩.১ (ColorOS 13.1) সফ্টওয়্যার স্কিনে চলবে।

এছাড়াও, এফসিসি লিস্টিংটি নিশ্চিত করে যে Oppo A79 ফোনটি ৫জি, এফএম রেডিও, ওয়াইফাই ৮০২.১১ বি/জি/এন/এসি, জিপিএস, গ্লোনাস, বিডিএস, গ্যালিলেও, এসবিএএস এবং এনএফসি সাপোর্ট সহ আসবে। সবশেষে, এফভি৫ (FV5) ডেটাবেস ফোনটির ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ ডিভাইসটিকে তালিকাভুক্ত করেছে, যা ১২.৫ মেগাপিক্সেল রেজোলিউশনে ছবি ক্যাপচার করে। এই সেন্সরে একটি এফ/১.৮ অ্যাপারচারও রয়েছে। ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে বলেও জানা গেছে।

সঙ্গে থাকুন ➥