দুর্ধর্ষ ক্যামেরার কামাল, Oppo Find N3 Flip-এর সামনে DSLR ফেল! শীঘ্রই লঞ্চ

Avatar

Published on:

Oppo Find N3 Flip Camera

ওপ্পো গত আগস্ট মাসে তাদের হোম মার্কেট Oppo Find N3 Flip ফোল্ডেবল ফোন লঞ্চ করেছে। তার পর পরই কোম্পানি জানায় যে তারা ডিভাইসটি ভারত সহ গ্লোবাল মার্কেটেও শীঘ্রই লঞ্চ করতে চলেছে। সেইমতো সম্প্রতি ভারতে Oppo Find N3 Flip-এর অফিসিয়াল টিজার প্রকাশ করা হয়েছে। লঞ্চের তারিখ ঘোষণা না হলেও, টিজারটি ফোল্ডেবল হ্যান্ডসেটটির ক্যামেরা স্পেসিফিকেশন সামনে এনে প্রত্যাশা দ্বিগুণ করেছে।

Oppo Find N3 Flip-এর ক্যামেরা স্পেসিফিকেশন

লেটেস্ট টিজারে, চীনা ব্র্যান্ডটি ওপ্পো ফাইন্ড এন৩ ফ্লিপ-এর ট্রিপল ক্যামেরা সেটআপের ইমেজ সেন্সরগুলির বিবরণ প্রকাশ করেছে। ফ্লিপ-ফোল্ড স্মার্টফোনটিতে ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৮৯০ প্রাইমারি ক্যামেরাটি উপস্থিত থাকবে, যার একটি বড় ১/১.৫৬ ইঞ্চি সেন্সর রয়েছে। এই ক্যামেরাটি একটি ৩২ মেগাপিক্সেলের আইএমএক্স৭০৯ টেলিফটো সেন্সরের সাথে যুক্ত থাকবে, যা ২x অপটিক্যাল জুম এবং ৫০ মিলিমিটারের ফোকাল লেন্থ অফার করবে। প্রধান সেন্সরটি বিখ্যাত ক্যামেরা নির্মাতা হ্যাসেলব্লাড (Hasselblad)-এর অপ্টিমাইজেশন সহ বোকেহ এফেক্ট এনেবল করবে।

এছাড়া, এই সেন্সর থেকে নেওয়া পোর্ট্রেট শটগুলি হ্যাসেলব্লাডের এক্সসিডি৬৫এমএম (XCD65mm) লেন্সের অনুরূপ হবে বলে মনে করা হচ্ছে। ওপ্পো ফাইন্ড এন৩ ফ্লিপ-এর তৃতীয় তথা শেষ ক্যামেরাটি হল ৪৮ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৫৮১ আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর। ক্যামেরাটি ১১৪ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ এবং অটোফোকাস সাপোর্ট করবে। অন্যদিকে, ফোনের সামনে সেলফি এবং ভিডিও কলের জন্য একটি ৩২ মেগাপিক্সেলের আইএমএক্স৭০৯ আরজিবিডাব্লিউ (RGBW) পাঞ্চ-হোল ক্যামেরা দেখা যাবে। এই ক্যামেরাটি ৩০ ফ্রেম প্রতি সেকেন্ড (fps) হারে 4K রেজোলিউশনে ভিডিও রেকর্ড করতে সক্ষম।

Oppo Find N3 Flip-এর ডিজাইন এবং ডিসপ্লে

ক্যামেরা ছাড়াও, Oppo Find N3 Flip ডিজাইন এবং ডিসপ্লের বৈশিষ্ট্যগুলিও টিজ করেছে ওপ্পো। এই ডিভাইসটির পিছনে এগরিলা গ্লাস ৭-এর স্তর থাকবে, যার মধ্যে একটি ৩.২৬ ইঞ্চির কভার ডিসপ্লে অবস্থান করবে। প্রাইমারি ডিসপ্লেটি একটি ৬.৮ ইঞ্চির প্যানেল হবে যা টিউভি রাইনল্যান্ড ইন্টেলিজেন্ট আই কেয়ার সার্টিফিকেশন অফার করবে বলে জানা গেছে। Oppo Find N3 Flip ক্রেম গোল্ড এবং স্লিপ ব্ল্যাক -এর মতো আকর্ষণীয় কালার অপশনে পাওয়া যাবে। এতে উন্নত ফ্লেক্সিয়ন হিঞ্জ ডিজাইন এবং প্রথমবারের জন্য ওয়ানপ্লাসের অনুরূপ অ্যালার্ট স্লাইডারও দেখা যাবে।

সঙ্গে থাকুন ➥