50+48+32 মেগাপিক্সেল ক্যামেরার দুর্দান্ত ফোন ভারতে আনছে Oppo, ফিচার্স কেমন দেখুন

Avatar

Published on:

Oppo Find N3 Flip Geekbench Site

ওপ্পো তাদের Find N-ফোল্ডেবল লাইনআপের অধীনে Oppo Find N3 Flip স্মার্টফোনটিকে গত আগস্ট মাসে চীনে লঞ্চ করেছে। ইতিমধ্যেই কোম্পানির পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে যে, ফ্লিপ-ফোল্ড ফোনটি গ্লোবাল মার্কেটেও পাওয়া যাবে। সম্প্রতি থাইল্যান্ডের এনবিটিসি (NBTC) এবং ভারতের বিআইএস (BIS)-এর অনুমোদন সে দিকেই ইঙ্গিত করেছে। আর এখন Oppo Find N3 Flip-এর গ্লোবাল ভার্সনটি গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে উপস্থিত হয়ে কিছু বৈশিষ্ট্য সামনে এনেছে।

Oppo Find N3 Flip-এর গ্লোবাল ভ্যারিয়েন্ট দেখা গেল Geekbench সাইটে

CPH2519 মডেল নম্বর সহ ওপ্পো ফাইন্ড এন৩ ফ্লিপ-এর গ্লোবাল ভার্সন গিকবেঞ্চে হাজির হয়েছে। বেঞ্চমার্ক লিস্টিং প্রকাশ করেছে যে, স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে এবং এতে ১২ জিবি র‍্যাম পাওয়া যাবে। ফ্লিপ ফোনটি ১.৮০ হার্টজ বেস ক্লক স্পিড এবং সর্বোচ্চ ৩.০৫ গিগাহার্টজ ক্লক স্পিড সহ একটি অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে বলেও উল্লেখ করা হয়েছে।

এই তথ্যগুলি ইঙ্গিত করে যে, সেটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০০ প্রসেসর যা চীনা ভ্যারিয়েন্টেও রয়েছে। বেঞ্চমার্ক ফলাফলের ক্ষেত্রে, ওপ্পো ফাইন্ড এন৩ ফ্লিপ গিকবেঞ্চ ৬-এর সিঙ্গেল-কোর টেস্টে ১,৮৯৫ পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে ৪,৬৫৫ পয়েন্ট অর্জন করেছে।

Oppo Find N3 Flip (চীনা সংস্করণ)-এর স্পেসিফিকেশন

চীনে লঞ্চ হওয়া ওপ্পো ফাইন্ড এন৩ হল একটি ক্ল্যামশেল ফোল্ডেবল স্মার্টফোন, যাতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ ৬.৮ ইঞ্চির ফুলএইচডি+ ফোল্ডেবল অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। আর ফোনের পিছনে একটি ৩.২৬ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) কভার স্ক্রিন বর্তমান৷ ওপ্পো ফাইন্ড এন৩ ডাইমেনসিটি ৯২০০ চিপসেট দ্বারা চালিত, যা সর্বাধিক ১২ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ২৫৬ জিবি/ ৫১২ জিবি স্টোরেজের সাথে যুক্ত। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কালার ওএস ১৩.২ (ColorOS 13.2) সফ্টওয়্যার স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Oppo Find N3 Flip-এ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৪৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২x অপটিক্যাল জুম সহ একটি ৩২ মেগাপিক্সেলের টেলিফটো সেন্সর দ্বারা গঠিত রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। আর ফোনের প্রাইমারি ডিসপ্লের ওপরে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করছে। পাওয়ার ব্যাকআপের জন্য, ডিভাইসটিতে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৩০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি দেওয়া হয়েছে। আর নিরাপত্তার জন্য, এতে একটি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অন্তর্ভুক্ত রয়েছে।

সঙ্গে থাকুন ➥