Oppo Find X7 সিরিজের বড় ফিচার প্রকাশ্যে এল, শুনলে আপনার মন আনন্দে নেচে উঠবে!

Published on:

Oppo Find X7 Find X7 Pro 3C Certification

ওপ্পো তাদের ফ্ল্যাগশিপ Oppo Find X7 সিরিজ বছরের শুরুতেই বাজারে আনার পরিকল্পনা করছে। এই লাইনআপে স্ট্যান্ডার্ড Oppo Find X7 এবং Oppo Find X7 Pro নামে দু’টি মডেল অন্তর্ভুক্ত থাকবে বলে জানা গিয়েছে। আর এই স্মার্টফোনগুলি এবার লঞ্চের ইঙ্গিত দিয়ে চীনের 3C (CCC) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছে। এই সার্টিফিকেশনটি ফোনগুলির চার্জিং ক্ষমতা প্রকাশ করেছে। অনুমান করা হচ্ছে যে Oppo Find X7 সিরিজটি সম্ভবত আগামী জানুয়ারি মাসেই আত্মপ্রকাশ করবে।

Oppo Find X7 সিরিজ পেল 3C-এর অনুমোদন

PHZ110 এবং PHY110 মডেল নম্বর সহ সহ ওপ্পোর দুই স্মার্টফোন চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) থেকে অনুমোদন পেয়েছে। ডেটাবেস থেকে জানা গেছে যে, উভয় স্মার্টফোনই ১০০ ওয়াট চার্জার সহ আসবে। জানিয়ে রাখি, বর্তমান প্রজন্মের ওপ্পো ফাইন্ড এক্স৬ ৮০ ওয়াট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট করে, যেখানে উচ্চতর এক্স৬ প্রো ১০০ ওয়াট ওয়্যার্ড চার্জিং অফার করে। প্রো ভ্যারিয়েন্টের সাথে ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিংও পাওয়া যায়।

প্রসঙ্গত, PHZ110 মডেল নম্বরটি ওপ্পো ফাইন্ড এক্স৭-এর সাথে যুক্ত বলে জানা গেছে এবং এটি ইতিমধ্যেই আনটুটু (AnTuTu) এবং গিকবেঞ্চ (Geekbench)-এর মতো বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে দেখা গেছে। রিপোর্ট অনুসারে, ডিভাইসটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ১.৫কে ওলেড (OLED) ডিসপ্লে সহ আসবে। এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০০ চিপসেট, ১৬ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫টি র‍্যাম এবং সর্বোচ্চ ১ টিবি ইউইফএস ৪.০ স্টোরেজ অফার করবে।

অন্যদিকে, PHY110 ভ্যারিয়েন্টটি Oppo Find X7 Pro হতে পারে, যেটিতে ৬.৮২ ইঞ্চির কোয়াড-কার্ভড ওলেড (OLED) ডিসপ্লে থাকবে যা ১২০ ওয়াট রিফ্রেশ রেট এবং ২কে রেজোলিউশন সাপোর্ট করবে এবং চলবে Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসরে। ফটোগ্রাফির জন্য, Find X7 Pro-এর রিয়ার ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের LYT-900 ১-ইঞ্চি প্রাইমারি ক্যামেরা, ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স, ৩x অপটিক্যাল জুম সহ ৫০ মেগাপিক্সেলের Sony IMX890 পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা এবং ৬x অপটিক্যাল জুম সহ আরেকটি ৫০ মেগাপিক্সেলের Sony IMX858 পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা থাকবে। এটি স্যাটেলাইট কমিউনিকেশন সাপোর্ট সহ আসবে বলে খবর।

সঙ্গে থাকুন ➥