দেখলে চমকে যাবেন, লঞ্চ হওয়ার আগেই ফাঁস হয়ে গেল Oppo Find X7 স্মার্টফোনের ছবি

Avatar

Published on:

Oppo Find X7 Design

ওপ্পো তাদের নতুন ফ্ল্যাগশিপ Oppo Find X7 সিরিজ লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। ইতিমধ্যেই এই লাইনআপে অন্তর্ভুক্ত স্ট্যান্ডার্ড এবং Pro এবং Ultra মডেল সম্পর্কে বহু তথ্য অনলাইনে ফাঁস হয়েছে। সম্প্রতি, Oppo Find X7 Pro মডেলটির স্কিম্যাটিক ইন্টারনেটে দেখা গেছে, যা ডুয়েল-পেরিস্কোপ টেলিফোটো ক্যামেরা সেটআপের ডিজাইন প্রদর্শন করেছে। আর এখন সোশ্যাল মিডিয়ায় স্ট্যান্ডার্ড Oppo Find X7-এরও ছবিও ফাঁস হয়ে গিয়েছে। কি কি তথ্য উঠে এল সেই রেন্ডার ইমেজ থেকে, আসুন জেনে নেওয়া যাক।

সামনে এল Oppo Find X7-এর রেন্ডার

ওপ্পো ফাইন্ড এক্স৭-এর লিক হওয়া রেন্ডার দেখিয়েছে যে, ফোনটিতে আকষর্ণীয় সবুজ রঙের ব্যাক প্যানেল রয়েছে এবং এর ওপর বড় বৃত্তাকার ক্যামেরা আইল্যান্ড অবস্থিত। ক্যামেরার লেন্সগুলি ‘টি’ (T)-এর আকারে সাজানো হয়েছে, যার সাথে হ্যাসেলব্লাড (Hasselblad) লোগো রয়েছে। রিপোর্ট অনুসারে, ওপ্পো ফাইন্ড এক্স৭-এর ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের সনি এলওয়াইটি-৮০৮ প্রাইমারি ক্যামেরা অন্তর্ভুক্ত থাকবে। আর প্রধান ক্যামেরাটি ৫০ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড সেন্সর এবং ৬৪ মেগাপিক্সেলের ওমনিভিশন ওভি৬৪বি পেরিস্কোপ টেলিফটো লেন্সের সাথে যুক্ত থাকবে৷

ফাঁস হওয়া রেন্ডারে ওপ্পো ফাইন্ড এক্স৭-এর ক্যামেরা মডিউলের ওপরে বাম কোণে একটি এলইডি লাইট দেখতে পাওয়া গেছে। এই রেন্ডারটি এমন একটি ডিজাইন প্রকাশ করেছে, যা ফাইন্ড এক্স৭ প্রো-এর ফাঁস হওয়া স্কিম্যাটিকগুলির সাথে মেলে। অর্থাৎ, এক্স৭ সিরিজের ফোনগুলি একই ডিজাইন ল্যাঙ্গুয়েজ অনুসরণ করবে। এছাড়া, রেন্ডারটি প্রকাশ করেছে যে, ডিভাইসটির সামনে একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট সহ কার্ভড স্ক্রিন থাকবে।

এখনও পর্যন্ত পাওয়া তথ্যগুলির ওপর ভিত্তি করে বলা যায়, Oppo Find X7-এ MediaTek Dimensity 9300 প্রসেসর ব্যবহৃত হবে। চিপটি তাইওয়ান সেমিকন্ডাক্টর ম্যানুফ্যাকচারিং কোম্পানি (TSMC)-এর ৪ ন্যানোমিটার প্রক্রিয়ার ওপর নির্মিত এবং ৩.২৫ গিগাহার্টজে রান করা একটি কর্টেক্স-এক্স৪ কোর, ২.৮৫ গিগাহার্টজ ক্লক স্পিডের তিনটি কর্টেক্স-এক্স৪ কোর ও ২.০ গিগাহার্টজ গতির চারটি কর্টেক্স-এ৭২০ কোর দ্বারা গঠিত। Oppo Find X7-এ ১৬ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজ থাকবে বলে জানা গেছে। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসতে পারে।

সঙ্গে থাকুন ➥