চোখ সরানো দায়, Oppo Find X7 এখন পাওয়া যাবে নতুন রঙে, দাম কত

Avatar

Published on:

Oppo Find X7 White Variant launched

হালফিলে চলতি বছরের প্রথমার্ধে আত্মপ্রকাশ করা Oppo Find X7 স্মার্টফোনের চীনা সংস্করণের একটি হ্যান্ডস-অন ইমেজ প্রকাশ্যে আসে। যেখানে ডিভাইসটি নতুন হোয়াইট কালার ভ্যারিয়েন্টের সাথে নজরে পড়ে। যেকারণে মনে করা হচ্ছিলো, এই ফ্ল্যাগশিপ ফোনের জন্য হয়তো আরও একটি কালার অপশন লঞ্চ করার পরিকল্পনা করছে সংস্থাটি। আজ টিপস্টারদের এই অনুমান সত্যি করে Oppo তাদের এই বিদ্যমান প্রিমিয়াম গ্রেড মডেলের জন্য নতুন হোয়াইট কালার অপশনের ঘোষণা করলো। ফলে চীনের বাসিন্দারা এখন মোট পাঁচটি বিকল্পের মধ্যে Oppo Find X7 বেছে নিতে পারবেন।

Oppo Find X7 এখন চীনে হোয়াইট কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ

ওপ্পো ফাইন্ড এক্স7 মডেলটিকে গত জানুয়ারি মাসে ঘোষণা করা হয়েছিল। তখন এই ফ্ল্যাগশিপ মডেলটি মোট চারটি কালার বিকল্পের সাথে লঞ্চ হয়েছিল, যথা – ব্ল্যাক, পার্পল, ডেজার্ট সিলভার এবং সী অ্যান্ড স্কাই। এখন এই একই ফোন চীনে নতুন হোয়াইট কালের বিকল্পের সাথেও বিক্রি হচ্ছে।

দামের কথা বললে, আগের চারটি মডেলের মতোই খরচ করতে হবে নতুন মডেলটি কিনতে। অর্থাৎ ওপ্পো ফাইন্ড এক্স7 ফোনটি কিনতে নূন্যতম 3,999 ইউয়ান (প্রায় 45,700 টাকা) খরচ করতে হবে। যা কিনা এর 12 জিবি র‌্যাম + 256 জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম।

Oppo Find X7 এর স্পেসিফিকেশন ও ফিচার

ওপ্পো ফাইন্ড এক্স7 ফোনের নতুন কালার ভ্যারিয়েন্টের ডিজাইন ও ফিচার মূল মডেলের অনুরূপ। এতে 6.78-ইঞ্চির কার্ভড OLED ডিসপ্লে রয়েছে, যা 1.5কে রেজোলিউশন এবং 120 হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ভালো পারফরম্যান্স ও মাল্টিটাস্কিংয়ের জন্য মিডিয়াটেক ডাইমেনসিটি 8300 প্রসেসর ব্যবহার করা হয়েছে, যার সাথে 16 জিবি পর্যন্ত র‌্যাম এবং সর্বোচ্চ 1 টেরাবাইট স্টোরেজ সংযুক্ত।

ক্যামেরা বিভাগের কথা বললে, Oppo Find X7 ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল – 50 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + 50 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স + 64 মেগাপিক্সেল পেরিস্কোপ টেলিফটো শুটার। এদিকে ডিভাইসের সামনে 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা লক্ষ্যণীয়। পরিশেষে এই ওপ্পো ব্র্যান্ডেড হ্যান্ডসেটে 5,000 এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা 100 ওয়াট ওয়্যারড ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥