লঞ্চের আগেই আড়াই লাখের বেশি বুকিং! রেকর্ড গড়ার মুখে Oppo Reno 11 সিরিজ

Published on:

Oppo Reno 11 Series Pre-Orders surpass 2.5 lakh

বর্তমানে Oppo Reno 11 সিরিজের স্মার্টফোনগুলিকে নিয়ে ফ্যানদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। এই লাইনআপটি আগামী বৃহস্পতিবার অর্থাৎ ২৩ নভেম্বর কোম্পানির হোম মার্কেট চীনে আত্মপ্রকাশ করতে চলেছে। তবে গত ১৪ নভেম্বরই সিরিজটির প্রি-বুকিং প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছিল। আর এখন জানা গেছে যে, Oppo Reno 11 সিরিজের প্রি-রিজার্ভেশন শুরু হওয়ার প্রায় এক সপ্তাহের মধ্যে চীনে বুকিংয়ের সংখ্যা ২,৫০,০০০ ইউনিট ছাড়িয়ে গেছে। উল্লেখযোগ্যভাবে, ১,০০,০০০-এর বেশি প্রি-রিজার্ভেশন প্রথম ২৪ ঘণ্টার মধ্যে করা হয়েছিল।

Oppo Reno 11 সিরিজের প্রি-বুকিং পার করলো ২,৫০,০০০ ইউনিটের মাইলফলক

মাইড্রাইভার্স-এর রিপোর্ট অনুসারে, ওপ্পো রেনো ১১ সিরিজটি কোম্পানির নিজস্ব ওপ্পো মল প্ল্যাটফর্মে ২,২০,০০০-এরও বেশি রিজার্ভেশন অর্জন করেছে, ওপ্পোর অফিসিয়াল জেডি মল স্টোরের মাধ্যমে অতিরিক্ত ৩০,০০০ রিজার্ভেশন করা হয়েছে। অর্থাৎ সামগ্রিকভাবে এই সংখ্যা ২.৫ লক্ষ ছাড়িয়েছে। তবে, এই পরিসংখ্যানগুলির মধ্যে টিমল এবং পিনডুওডুও -এর মতো অন্যান্য প্রধান অনলাইন প্ল্যাটফর্মের প্রি-বুকিংয়ের সংখ্যা যোগ করা হয়নি৷

ওপ্পো রেনো ১১ সিরিজটি ২৩ নভেম্বর লঞ্চ হতে চলেছে, যেদিন নুবিয়া (Nubia) এবং অনর (Honor)-এর মতো ব্র্যান্ডগুলিও তাদের নতুন ডিভাইস উন্মোচন করতে চলেছে। অর্থাৎ মার্কেটে জায়গা করে নেওয়ার জন্য ওপ্পো রেনো সিরিজের ফোনগুলিকে জোর প্রতিযোগিতার সম্মুখীন হতে হবে।

Oppo Reno 11 সিরিজের স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

এখনও পর্যন্ত বিভিন্ন সূত্রে জানা গেছে, ওপ্পো রেনো ১১ সিরিজে দুটি মডেল অন্তর্ভুক্ত থাকবে – স্ট্যান্ডার্ড ওপ্পো রেনো ১১ এবং প্রিমিয়াম ওপ্পো রেনো ১১ প্রো। এর মধ্যে রেগুলার ওপ্পো রেনো ১১ মডেলটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ চিপসেট দ্বারা চালিত হবে বলে শোনা যাচ্ছে, অন্যদিকে ওপ্পো রেনো ১১ প্রো-তে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসেটটি থাকবে বলে আশা করা হচ্ছে।

ফটোগ্রাফির জন্য, Oppo Reno 11 সিরিজের ফোনগুলির রিয়ার ক্যামেরা সেটআপে একটি ৮ মেগাপিক্সেলের Sony IMX355 আল্ট্রাওয়াইড সেন্সর এবং একটি ৩২ মেগাপিক্সেলের Sony IMX709 ২x টেলিফটো লেন্স সহ প্রতিটি মডেলের জন্য আলাদা আলাদা বৈশিষ্ট্য সহ প্রাইমারি ক্যামেরা অন্তর্ভুক্ত থাকতে পারে৷ সম্ভবত Oppo Reno 11 Pro-এ ৫০ মেগাপিক্সেলের Sony IMX890 প্রধান সেন্সর ব্যবহৃত হবে, অন্যদিকে Oppo Reno 11-এ Sony LYT-600 প্রাথমিক সেন্সর থাকতে পারে। আর উভয় মডেলেই সেলফি এবং ভিডিও কলের জন্য একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা অবস্থান করতে পারে।

এছাড়া, দুটি স্মার্টফোনই অ্যান্ড্রয়েড ভিত্তিক ওপ্পোর নিজস্ব অপারেটিং সিস্টেম, কালারওএস ১৪ (ColorOS 14)-এ চলবে বলে আশা করা হচ্ছে। Oppo Reno 11 ফোনটি ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে, অন্যদিকে Oppo Reno 11 Pro দ্রুততর ৮০ ওয়াট চার্জিং ক্ষমতা প্রদান করতে পারে।

সঙ্গে থাকুন ➥