9,499 টাকায় দুর্দান্ত 5G স্মার্টফোন, সঙ্গে 50 জিবি ডেটা, কোথায় পাওয়া যাচ্ছে জেনে নিন

Avatar

Published on:

Poco M6 5G First Sale Offer

অপেক্ষার অবসান ঘটিয়ে Poco M6 5G আজ (২৬ ডিসেম্বর) ভারতে প্রথমবার কেনার জন্য উপলব্ধ হতে চলেছে৷ পোকোর M-সিরিজের এই বাজেট স্মার্টফোন গত সপ্তাহে এদেশে লঞ্চ হয়েছে। এটি MediaTek Dimensity 6100+ প্রসেসরে চলে, যার সঙ্গে Mali G57 জিপিইউ যুক্ত। এছাড়াও, ফোনটি এলসিডি ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। চলুন ভারতে Poco M6 5G-এর দাম, লঞ্চ অফার সহ সব খুঁটিনাটি দেখে নেওয়া যাক।

ভারতে Poco M6 5G-এর মূল্য, লঞ্চ অফার এবং উপলব্ধতা

ভারতে পোকো এম৬ ৫জি-এর ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১০,৪৯৯ টাকা। আর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ১১,৪৯৯ টাকা এবং ১৩,৪৯৯ টাকা। আজ ফ্লিপকার্টে দুপুর ১২ টা থেকে পোকো এম৬ ৫জি ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে, পোকো আজকের সেলে আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডে ১,০০০ টাকার সরাসরি ছাড় মিলবে।

আগ্রহী ক্রেতারা পোকো এম৬ ৫জি স্মার্টফোনটি ওরিয়ন ব্লু ও গ্যালাক্টিক ব্ল্যাক কালারের মধ্যে বেছে নিতে পারবেন। এছাড়া এক্সক্লুসিভ অফার হিসাবে এয়ারটেল ব্যবহারকারীদের জন্য থাকছে ৫০ জিবি অতিরিক্ত ডেটা।

Poco M6 5G-এর স্পেসিফিকেশন এবং ফিচার

পোকো এম৬ ৫জি-এ ৬.৭৪ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে, যা এইচডি+ (১,৬৫০ × ৭২০ পিক্সেল) রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৬০০ নিট পিক ব্রাইটনেস, ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং কর্নিং গরিলা গ্লাস ৩ অফার করে। ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০ প্লাস প্রসেসর দ্বারা চালিত, যা গ্রাফিক্সের জন্য মালি জি৫৭ জিপিইউ-এর সাথে যুক্ত রয়েছে।

এই পোকো ফোনটিতে ৪ জিবি/৬ জিবি/৮ জিবি র‍্যাম, ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ মিলবে। ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট দিয়ে ফোনটির স্টোরেজ আরও সম্প্রসারণ করা যাবে। পোকো এম৬ ৫জি অ্যান্ড্রয়েড ১৩-এর ওপর ভিত্তি করে এমআইইউআই ১৪ (MIUI 14) কাস্টম স্কিনে রান করে। কোম্পানি এই হ্যান্ডসেটের জন্য দুটি মেজর অ্যান্ড্রয়েড আপগ্রেড এবং তিন বছরের সিকিউরিটি প্যাচ আপডেটের প্রতিশ্রুতি দিয়েছে।

ক্যামেরার ক্ষেত্রে, Poco M6 5G-এর রিয়ার প্যানেলে এফ/১.৮ অ্যাপারচার এবং এলইডি ফ্ল্যাশ সহ ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর এবং সামনের দিকে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা আছে। পাওয়ার ব্যাকআপের জন্য, ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। তবে, ফোনের রিটেইল বক্সে ১০ ওয়াট চার্জার অন্তর্ভুক্ত রয়েছে।

এছাড়া নিরাপত্তার জন্য, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ও এআই (AI) ফেস আনলক ফিচার মিলবে। উন্নত অডিও এক্সপেরিয়েন্সের জন্য, ফোনটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক অফার করে। আর Poco M6 5G-এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল-সিম, ৫জি, ওয়াইফাই (২.৪ গিগাহার্টজ এবং ৫ গিগাহার্টজ), ব্লুটুথ ৫.৩, জিপিএস, গ্লোনাস, প্রভৃতি।

সঙ্গে থাকুন ➥