10,000 টাকার কমে বাজার কাঁপাবে Poco M6 5G, লঞ্চের আগেই দাম প্রকাশ্যে চলে এল

Avatar

Published on:

Poco m6 5g indian pricing Officially Teased launch on December 22

পোকো ভারতে এই সপ্তাহেই নতুন বাজেট স্মার্টফোন হিসাবে Poco M6 5G লঞ্চ করতে চলেছে। ফোনটি আগামী ২২ ডিসেম্বর এদেশের বাজারে পা রাখবে৷ বাজেট-ফ্রেন্ডলি Poco C65-কে অনুসরণ করে M6 সিরিজের লেটেস্ট মডেল হতে চলেছে এটি। আর এখন কোম্পানি ফোনটির দাম সম্পর্কে ইঙ্গিত দিয়েছে৷ কত দামে কেনা যাবে Poco M6 5G? আসুন জেনে নেওয়া যাক।

সামনে এল Poco M6 5G-এর দাম

পোকো ইন্ডিয়া তাদের কমিউনিটিতে শেয়ার করা একটি টিজারে নির্দেশ করেছে যে, পোকো এম৬ ৫জি ভারতে ১০,০০০ টাকারও কম মূল্যে লঞ্চ হবে। টিজার ইমেজটি ‘9,4XX’ টাকার ইঙ্গিত দিয়েছে৷ সম্ভবত লঞ্চের সময় ব্যাঙ্ক অফারের সাথে বেস ভ্যারিয়েন্টের কার্যকরী মূল্য আরও কমবে৷ এটি বাস্তবায়িত হলে, পোকো এম৬ ৫জি ভারতীয় বাজারে সবচেয়ে বাজেট-ফ্রেন্ডলি 5G স্মার্টফোনগুলির মধ্যে অন্যতম হতে চলেছে৷

ইতিমধ্যেই, শাওমি (Xiaomi)-এর সাব-ব্র্যান্ডটি টিজ করেছে যে পোকো এম৬ ৫জি-তে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকবে। এদিকে, টিপস্টার ক্যাসপার স্ক্রেজিপেক জানিয়েছেন যে, এই এম-সিরিজের ফোনটি রেডমি ১৩সি ৫জি-এর রিব্র্যান্ডেড সংস্করণ হতে পারে। এছাড়াও, পোকো এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০ প্লাস প্রসেসরের উপস্থিতি নিশ্চিত করেছে। আসুন পোকো এম৬ ৫জি-এর সম্ভাব্য স্পেসিফিকেশন দেখে নেওয়া যাক।

Poco M6 5G-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

Poco M6 5G-তে ৬.৭৪ ইঞ্চির এলসিডি ডিসপ্লে থাকবে, যা এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে বলে আশা করা হচ্ছে। এটি Mali G57 জিপিইউ সহ MediaTek Dimensity 6100+ প্রসেসর দ্বারা চালিত হবে। এই চিপসেটের সাথে সম্ভবত ৪ জিবি/৬ জিবি/ ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি/ ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত থাকবে। আর অতিরিক্ত স্টোরেজের জন্য এতে ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লটও মিলবে।

এছাড়া, Poco M6 5G অ্যান্ড্রয়েড ১৩-এর ওপর ভিত্তি করে এমআইইউআই ১৪ (MIUI 14) কাস্টম স্কিনে রান করবে এবং এটি বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আত্মপ্রকাশ করবে, যা ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। পরিশেষে, এতে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে।

সঙ্গে থাকুন ➥