256 জিবির বিশাল স্টোরেজ! 10 হাজার টাকার মধ্যে আজ লঞ্চ হচ্ছে Poco M6 5G

Avatar

Published on:

Poco M6 5G Launching Today

পোকো আজ (২২ ডিসেম্বর) ভারতের বাজারে তাদের নতুন Poco M6 5G স্মার্টফোনটির ওপর থেকে পর্দা সরাতে চলেছে। এটি দুপুর ১২ টা নাগাদ এদেশে আনুষ্ঠানিকভাবে লঞ্চ হবে। লঞ্চের কয়েক ঘন্টা আগে, এখন শাওমি (Xiaomi)-এর সাব-ব্র্যান্ডটি বাজেট স্মার্টফোনটির একটি টিজার শেয়ার করেছে, যা এতে বিশাল স্টোরেজের পরিমাণ নিশ্চিত করেছে।

প্রকাশিত হল Poco M6 5G-এর নতুন টিজার

পোকো তাদের এক্স (আগে টুইটার নামে পরিচিত) হ্যান্ডেলে একটি টিজার ইমেজ পোস্টার শেয়ার করেছে। পোস্টারে ব্র্যান্ড প্রকাশ করেছে যে পোকো এম৬ ৫জি-তে ২৫৬ জিবি পর্যন্ত ইন-বিল্ট স্টোরেজ থাকবে। ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০প্লাস প্রসেসর ব্যবহার হবে। দাম ১০,০০০ টাকার মধ্যেই থাকবে জানা গেছে। যেহেতু সুনির্দিষ্টভাবে পোকো এম৬ ৫জি-এর বেস মডেলটির দাম ‘9,4XX’ টাকা থেকে শুরু হবে বলে ঘোষণা করা হয়েছে, তাই অনুমান করা হচ্ছে যে ২৫৬ জিবি ভ্যারিয়েন্টটির জন্য ১০,০০০ টাকার বেশি খরচ হবে৷

Poco M6 5G

এখনও পর্যন্ত যা যা তথ্য সামনে এসেছে তার ওপর ভিত্তি করে বলা যায়, এই পোকো এম সিরিজের সাশ্রয়ী মূল্যের হ্যান্ডসেটে বড় ৬.৭৪ ইঞ্চির এইচডি+ ডিসপ্লে থাকবে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৬০০ নিট পিক ব্রাইটনেস এবং ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট অফার করবে। এতে শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। পোকো এম৬ ৫জি ১২৮ জিবি এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ ৪ জিবি, ৬ জিবি এবং ৮ জিবি র‍্যাম অফার করবে বলে আশা করা হচ্ছে। মাইক্রোএসডি কার্ড স্লটও মিলবে, যার মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যেতে পারে।

ফটোগ্রাফির জন্য, Poco M6 5G-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ ডুয়েল ক্যামেরা সেটআপ থাকবে, আর সামনের অংশে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে। এছাড়া, এই পোকো ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ওএস ভিত্তিক এমআইইউআই ১৪ (MIUI 14) কাস্টম স্কিনে চলবে।

সঙ্গে থাকুন ➥