Poco M6 Pro 4G বাজেটের মধ্যে 64 মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল, রয়েছে 512 জিবি স্টোরেজ

Avatar

Published on:

Poco M6 Pro 4G launched

Poco X6 সিরিজের সাথে Poco আজ তাদের এম সিরিজের নতুন ডিভাইস হিসেবে Poco M6 Pro 4G লঞ্চ করেছে। এটি আপাতত গ্লোবাল মার্কেটে এসেছে। নতুন এই ফোনে আছে ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে ও ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। আবার Poco M6 Pro 4G ডিভাইসে পাওয়া যাবে মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন এর দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Poco M6 Pro 4G এর দাম

পোকো এম৬ প্রো ৪জি এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ১৯৯ ডলার (প্রায় ১৬,৫০০ টাকা)। আর এর ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৪৯ ডলার (প্রায় ২০,৬০০ টাকা)। আগামী ১১ জানুয়ারি থেকে ফোনটির সেল শুরু হবে।

Poco M6 Pro 4G এর স্পেসিফিকেশন ও ফিচার

পোকো এম৬ প্রো ৪জি ফোনে আছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ আসা এই স্ক্রিনের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা হয়েছে। আর ডিভাইসটির পিছনে ডুয়েল টোন ফিনিশ দেখা যাবে। আর জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ফোনটি আইপি৫৪ রেটিং প্রাপ্ত।

Poco M6 Pro 4G এর পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত।

পারফরম্যান্সের জন্য Poco M6 Pro 4G ফোনে মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এটি হাইপারওএস অপারেটিং সিস্টেমের সাথে এসেছে।

সঙ্গে থাকুন ➥