পুরো 8000 টাকা সস্তা হল Poco-র এই 5G ফোন, শীতের রোদের মতোই ঝকঝকে ছবি উঠবে

Avatar

Published on:

Poco X5 Pro Discount Offer

আপনি কি বছর শেষের আগে কম দামে একটি 5G স্মার্টফোন কিনতে চান? এদিকে ফোনে চাই ভালো ক্যামেরাও? তাহলে আপনার জন্য সেরা বিকল্প হতে পারে Poco X5 Pro 5G মডেলটি। আসলে 108MP ক্যামেরা বিশিষ্ট এই ফোনটি এখন Flipkart-এর কল্যাণে ৮,০০০ টাকা সস্তায় বিক্রি হচ্ছে। এক্ষেত্রে ফ্ল্যাট ডিসকাউন্টের সাথে আপনি ব্যাঙ্ক অফারের মাধ্যমে আরও খানিকটা টাকা বাঁচাতে পারবেন। তো আসুন, এখন আমরা Poco X5 Pro 5G ফোনের দাম, ডিসকাউন্ট ও স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নিই।

বছর শেষের ছাড়, Poco X5 Pro ফোন কিনুন দারুণ সস্তায়

পোকো এক্স৫ প্রো স্মার্টফোনের ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ২৫,৯৯৯ টাকা, তবে ফ্লিপকার্টের অফারে এটি এখন ৩০% ডিসকাউন্টে ১৭,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফার কাজে লাগিয়ে ফোনটি কিনলে অতিরিক্ত ১,০০০ টাকা ছাড় পেতে পারেন৷

মানে সমস্ত অফার মিলিয়ে আপনি এই ফোনটি ১৬,৯৯৯ টাকায় কিনতে পারবেন। কিন্তু মনে রাখবেন যে, এতে কোনো এক্সচেঞ্জ স্কিম উপলব্ধ নেই।

Poco X5 Pro 5G-এর স্পেসিফিকেশন

পোকো এক্স৫ প্রো ৫জি স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬৭ ইঞ্চি ফুলএইচডি+ অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর, যার সাথে ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ মিলবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করবে। আবার ফটোগ্রাফির জন্য এতে পাবেন ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এটি তিনটি কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥