33W চার্জিংয়ের সাথে 50 মেগাপিক্সেল ক্যামেরা, মধ্যবিত্তের বাজারে আসছে Realme 10 5G

Published on:

Realme 10 5G 3C Certification

রিয়েলমি তাদের লেটেস্ট মিড-রেঞ্জ স্মার্টফোন হিসেবে Realme 10 হ্যান্ডসেটটি আগামী মাসেই (নভেম্বর) লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। হ্যান্ডসেটটি দুটি নেটওয়ার্ক অপশন- ৫জি এবং ৪জি-ওনলি অফার করবে বলে জানা গেছে। আর এখন আনুষ্ঠানিক আত্মপ্রকাশের আগে, Realme 10-এর ৫জি সংস্করণটিকে 3C (CCC) সার্টিফিকেশন সাইটে খুঁজে পাওয়া গেছে, যা এর চার্জিং ক্ষমতাটি প্রকাশ করেছে। আসুন এবিষয়ে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Realme 10-কে দেখা গেল 3C-এর সাইটে

মাইস্মার্টপ্রাইস-এর একটি সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, RMX3663 মডেল নম্বর সহ একটি রিয়েলমি স্মার্টফোন চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) সাইটে তালিকাভুক্ত হয়েছে। এই হ্যান্ডসেটটিকে স্ট্যান্ডার্ড রিয়েলমি ১০-এর ৫জি ভ্যারিয়েন্ট বলে মনে করা হচ্ছে। তালিকায় প্রকাশ করা হয়েছে যে, এই ডিভাইসটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে, যা ৪জি মডেলের অনুরূপ।

প্রসঙ্গত, রিয়েলমি ১০-এর এই ৫জি সংস্করণটি ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে বলে অনুমান করা হচ্ছে, কেননা এই ক্ষমতার ব্যাটারি ইদানীংকালে লঞ্চ হওয়া বেশিরভাগ মিড-রেঞ্জ স্মার্টফোনেই দেখা যায়। রিয়েলমি ১০ ৫জি-এর অন্যান্য স্পেসিফিকেশনগুলি সম্পর্কে এখনও সেভাবে কিছু জানা যায়নি। তবে, অদূর ভবিষ্যতে হ্যান্ডসেটটির সম্পর্কে আরও তথ্য সামনে আসবে বলে আশা করা যায়। যদিও, অনলাইনে Realme 10 4G-এর মূল স্পেসিফিকেশনগুলি ফাঁস হয়েছে, চলুন এগুলি দেখে নেওয়া যাক।

রিয়েলমি ১০ ৪জি এর সম্ভাব্য স্পেসিফিকেশন – Realme 10 4G Expected Specifications

সাম্প্রতিক লিক অনুসারে, রিয়েলমি ১০ ৪জি-তে ৬.৪ ইঞ্চির ডিসপ্লে থাকবে, যা ১,০৮০ x ২,৪০০ পিক্সেলের ফুল-এইচডি+ রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট অফার করবে। ডিসপ্লেটি পান্ডা গ্লাস লেয়ার দ্বারা সুরক্ষিত থাকবে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর দ্বারা চালিত হবে, যার সাথে ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ২.২ অনবোর্ড স্টোরেজ যুক্ত থাকবে।

ক্যামেরার ক্ষেত্রে, Realme 10 4G-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ইউনিট উপস্থিত থাকবে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Realme 10 4G ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। উল্লেখ্য, রিয়েলমির এই আসন্ন ৪জি ফোনটির দাম সম্ভবত ১৯০ – ২১০ ডলার (প্রায় ১৫,৬৫০- ১৭,৩০০ টাকা)-এর মধ্যে হতে পারে।

সঙ্গে থাকুন ➥