মিড রেঞ্জের নতুন বাজি Realme 10 5G, Realme 10 Pro+ 5G, দ্রুত ফাস্ট চার্জিংয়ের সাথে থাকবে পাঞ্চ হোল ডিসপ্লে

Published on:

Realme 10 Pro 5G Plus Spotted Tenaa Database

জনপ্রিয় টেক ব্র্যান্ড রিয়েলমি তাদের Realme 10 লাইনআপটি শীঘ্রই লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। এই সিরিজে অন্তর্ভুক্ত স্ট্যান্ডার্ড Realme 10 (RMX3630) এবং Realme 10 Pro+ 5G (RMX3686) হ্যান্ডসেট দুটির অস্তিত্ব ইতিমধ্যেই বেশ কিছু রিপোর্ট এবং সার্টিফিকেশনের মাধ্যমে নিশ্চিত করা হয়েছে। আর এখন, চীনের টেনা (TENAA) সার্টিফিকেশন সাইটে RMX3663 এবং RMX3687 মডেল নম্বর সহ দুটি রিয়েলমি স্মার্টফোনকে খুঁজে পাওয়া গেছে। এর পাশাপাশি RMX3687 মডেলটি 3C (CCC) সার্টিফিকেশন ওয়েবসাইটেও উপস্থিত হয়েছে। প্রসঙ্গত, এই দুটি স্মার্টফোনের ডিজাইনই Realme 10 (RMX3630)-এর এফসিসি (FCC) সার্টিফিকেশন তালিকায় প্রকাশ করা ডিজাইনের মতো, যা ইঙ্গিত দিয়েছে যে আসন্ন ডিভাইসটি Realme 10 পরিবারের অন্তর্গত হতে পারে। RMX3663 হতে পারে Realme 10-এর 5G ভ্যারিয়েন্ট। আর, RMX3687 মডেলটি Realme 10 Pro+ 5G-এর একটি ভ্যারিয়েন্ট হতে পারে। চলুন RMX3663 এবং RMX3687- মডেল দুটি সম্পর্কে কি কি তথ্য উঠে এল জেনে যাক।

Realme 10 5G এবং Realme 10 Pro+ 5G পেল TENAA- এর অনুমোদন

RMX3663 এবং RMX3687 মডেল নম্বর সহ দুটি রিয়েলমি হ্যান্ডসেট চীনের টেনা (TENAA) সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হয়েছে। এই মডেল নম্বরগুলি যথাক্রমে রিয়েলমি ১০ ৫জি এবং রিয়েলমি ১০ প্রো ৫জি হ্যান্ডসেটের অন্তর্গত বলে জানা গেছে। সাইটের তালিকাটি এই স্মার্টফোনগুলির ডিজাইন রেন্ডার প্রকাশ করেছে। রেন্ডার অনুযায়ী, রিয়েলমি ১০ ৫জি-তে একটি এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল-রিয়ার ক্যামেরা সেটআপ অবস্থান করবে। এটি একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল নচ ডিসপ্লে সহ আসবে। ফোনটিতে একটি ফ্ল্যাট ডিজাইন থাকবে যা সম্প্রতি বেশ কিছু রিয়েলমি স্মার্টফোনে দেখা গেছে।

আসন্ন রিয়েলমি ১০ প্রো ৫জি-এর ডানদিকে পাওয়ার বাটন এবং ভলিউম রকার উপস্থিত থাকবে। ডিভাইসের পাওয়ার বাটনেই নিরাপত্তার জন্য ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি এম্বেড করা থাকবে। তবে এগুলি ছাড়া, টেনা তালিকাটি আসন্ন রিয়েলমি ১০ ৫জি সম্পর্কে আর কোনও তথ্য প্রকাশ করেনি।

অন্যদিকে, Realme 10 Pro+ 5G (RMX3687)-তে একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল নচ সহ কার্ভড ডিসপ্লে থাকবে। এর রিয়ার প্যানেলটিও কার্ভড হবে, যার ফলে এই ডিভাইসটি থেকে একটি ভাল ইন-হ্যান্ড অভিজ্ঞতা পাওয়া যাবে বলেই মনে করা হচ্ছে। স্মার্টফোনটির ব্যাক প্যানেলে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। ডিভাইসের ডান প্রান্তে পাওয়ার এবং ভলিউম রকারগুলি থাকবে। 10 Pro+ 5G-এর টেনা তালিকাটি প্রকাশ করেছে যে এটি ৬৫ ওয়াট দ্রুত চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥