Realme একসঙ্গে তিন তিনটি ফোন আনছে, ব্যাটারি দ্রুত চার্জ করার জন্য বিশেষ ব্যবস্থা

Avatar

Published on:

Realme 12 5g receives 3c certification in china

রিয়েলমি চলতি মাসেই বিভিন্ন দেশে Realme 12 Pro সিরিজ লঞ্চ করবে। সূত্রের তরফে দাবি করা হয়েছে যে, Realme 12 Pro এবং 12 Pro+ ভারতে আগামী ৩১ জানুয়ারি লঞ্চ করা হবে। সম্প্রতি টিডিআরএ (TDRA) সার্টিফিকেশন সাইটে Realme 12 Pro এবং 12 Pro+ যথাক্রমে RMX3842 এবং RMX3840 মডেল নম্বর সহ উপস্থিত হয়েছে। টেনা সার্টিফিকেশন প্ল্যাটফর্ম অনুযায়ী, চীনে এই ফোনগুলি যথাক্রমে RMX3843 এবং RMX3841 মডেল নম্বর বহন করবে। আর এখন, একটি নতুন রিয়েলমি ফোন চীনের 3C (CCC) সার্টিফিকেশন ডেটাবেসে উপস্থিত হয়েছে। অনুমান করা হচ্ছে যে এটি Realme 12 5G হতে পারে।

Realme RMX3866 পেল 3C-এর অনুমোদন

RMX3866 মডেল নম্বর সহ একটি রিয়েলমি হ্যান্ডসেট চায়না কম্পালসারি সার্টিফিকেশন ডেটাবেসে হাজির হয়েছে। লিস্টিং অনুযায়ী, এটি VCB7CACH / VCB7OACH মডেল কোড সহ একটি পাওয়ার অ্যাডাপ্টারের সাথে আসবে। চার্জারটি ১১ ভিডসি/ ৬.১এ চার্জিং সাপোর্ট করে, যা নির্দেশ করে ফোনটি ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে।

যদিও অনুমান করা হচ্ছে যে, RMX3866 মডেল নম্বর যুক্ত ফোনটি সম্ভবত রিয়েলমি ১২ ৫জি হবে, এর চূড়ান্ত নাম এখনও জানা যায়নি। তাই, এই ডিভাইসটি সম্পর্কে আরও জানতে পরবর্তী রিপোর্টের জন্য অপেক্ষা করতে হবে। জানিয়ে রাখি, রিয়েলমি গত বছরের জুলাইয়ে Realme 11 Pro সিরিজের সাথে স্ট্যান্ডার্ড Realme 11 5G ফোনটি লঞ্চ করেছিল।

Realme 11 5G-এর বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪৩ ইঞ্চির ফুলএইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, MediaTek Dimensity 6020 চিপসেট, ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম, ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ২.২ স্টোরেজ, ৬৪ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ক্যামেরা সিস্টেম, একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৩৩ ওয়াট দ্রুত চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি, অ্যান্ড্রয়েড ১৩ রিয়েলমি ইউআই ৪ (Realme UI 4) কাস্টম স্কিন এবং একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

সঙ্গে থাকুন ➥