দেখতে দেখতে ভারতে 6 বছর পার, আনন্দে এই ফোনগুলি সস্তা করে দিল Realme, অফার 9 মে অবধি

Published on:

Realme 6th Anniversary Sale Announced

একদিকে Amazon Great Summer Sale অন্যদিকে Flipkart Big Saving Days, এই দুই বিশেষ বিক্রয়পর্বের মাঝে এবার ষষ্ঠ বর্ষপূর্তি সেল নিয়ে হাজির হল জনপ্রিয় চীনা স্মার্টফোন তথা টেক ব্র্যান্ড Realme। কোম্পানি আজ ১লা মে থেকে Realme 6th Anniversary Sale-এর ঘোষণা করেছে, যা ৯ই মে পর্যন্ত চলবে। আর এই উপলক্ষে Realme-র অফিসিয়াল ওয়েবসাইটের পাশাপাশি থার্ড পার্টি প্ল্যাটফর্ম Amazon এবং Flipkart-এ তাদের অনেকগুলি প্রোডাক্ট বাম্পার ছাড়ে কেনা যাবে। বিশেষত ব্র্যান্ডের বাজেট ও মিড রেঞ্জের ফোনগুলি এই সময় দারুণ সস্তায় ৫ হাজার টাকা পর্যন্ত ছাড়ে কিনতে পারবেন। কোন ফোনে কী অফার পাবেন? আসুন দেখে নিই…

কোম্পানির ওয়েবসাইট আর Flipkart এই ফোনগুলিতে ছাড় দেবে

  • Realme 12 Pro+ 5G: এই ফোনটি ৮ জিবি+১২৮ জিবি, ৮ জিবি+২৫৬ জিবি এবং ১২ জিবি+২৫৬ জিবি – তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যায়। এক্ষেত্রে রিয়েলমি অ্যানিভার্সারি সেলে ফোনগুলিতে ৩,০০০ টাকার ব্যাঙ্ক ডিসকাউন্ট মিলবে। আবার প্রথম দুটি কনফিগারেশনে ২,০০০ টাকার অতিরিক্ত কুপনও কাজে লাগাতে পারবেন। ফলত এগুলি যথাক্রমে ২৪,৯৯৯ টাকা, ২৬,৯৯৯ টাকা এবং ৩০,৯৯৯ টাকায় কেনা যাবে।
  • Realme P1 Pro 5G: এই নতুন ডিভাইসের ৮ জিবি+১২৮ জিবি ও ৮ জিবি+২৫৬ জিবি দুটি স্টোরেজ অপশন আছে যাদের মূল্য যথাক্রমে ২১,৯৯৯ টাকা এবং ২২,৯৯৯ টাকা। এক্ষেত্রে সেলে এগুলিতে হাজার টাকার ব্যাঙ্ক অফার এবং হাজার টাকার কুপন ডিসকাউন্ট পাবেন।
  • Realme P1 5G: রিয়েলমির নতুন ‘পি’-সিরিজের এই তিনটি ফোনটি ভ্যারিয়েন্টে আসে – ৬ জিবি+১২৮ জিবি, ৮ জিবি+১২৮ জিবি এবং ৮ জিবি+২৫৬ জিবি। এদের প্রত্যেকটি অ্যানিভার্সারি সেলে লঞ্চ প্রাইসের ওপর ১,০০০ টাকার কুপন ডিসকাউন্ট পাবে – বাকি ফ্ল্যাট ডিসকাউন্টসহ এই ফোনগুলি যথাক্রমে ১৪,৯৯৯ টাকা, ১৫,৯৯৯ টাকা এবং ১৬,৯৯৯ টাকায় মিলবে।
  • Realme 12x 5G: দুর্দান্ত ক্যামেরার এই বাজেট ফোনটির ৪ জিবি+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১১,৯৯৯ টাকা, ৬ জিবি+১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ১৩,৪৯৯ টাকা এবং ৮ জিবি+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ১৪,৯৯৯ টাকা। তবে ফ্ল্যাট ডিসকাউন্ট, ব্যাঙ্ক অফার ইত্যাদি মিলিয়ে এগুলি যথাক্রমে ১০,৯৯৯ টাকা, ১১,৯৯ টাকা এবং ১৩,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

কোম্পানির ওয়েবসাইটের পাশাপাশি Amazon-এ সস্তা এই Realme ফোনগুলি

  • Realme Narzo 70x 5G: এই বাজেট ফোনের ৪ জিবি+১২৮ জিবি এবং ৬ জিবি+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টদুটি যথাক্রমে ১১,৯৯৯ টাকা এবং ১৩,৪৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। তবে এখন সেল উপলক্ষে এগুলিতে হাজার টাকা থেকে ১,৫০০ টাকার কুপন ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে, যাতে করে এদের দাম নেমে এসেছে ১০,৯৯৯ টাকা ও ১১,৯৯৯ টাকায়।
  • Realme Narzo 70 5G: এই ফোনটি ৬ জিবি+১২৮ জিবি এবং ৮ জিবি+১২৮ জিবি – দুটি কনফিগারেশনে মেলে, যাদের দাম যথাক্রমে ১৫,৯৯৯ টাকা এবং ১৬,৯৯৯ টাকা। তবে দুটি ভ্যারিয়েন্টেই সেলে ১,০০০ টাকার কুপন ডিসকাউন্ট পাওয়া যাবে, যার পরে এগুলি কিনতে ১৪,৯৯৯ টাকা এবং ১৫,৯৯৯ টাকা খরচ হবে।
  • Realme Narzo 70 Pro 5G: এর ৮ জিবি+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা হলেও এটি ২,০০০ টাকা ছাড়ে ১৭,৯৯৯ টাকায় কেনা যাবে, যেখানে ৮ জিবি+২৫৬ জিবি সংস্করণটি ২১,৯৯৯ টাকার বদলে ৩,০০০ টাকা ছাড়ে ১৮,৯৯৯ টাকায় পাবেন।

অফার আছে ইয়ারবাডগুলিতেও

প্রসঙ্গত উল্লেখ্য, রিয়েলমি অ্যানিভার্সারি সেলে এই সমস্ত ফোনের পাশাপাশি ৮০০ tajaছাড় পাবেন Realme Buds Air 5 ও Buds Air 5 Pro-তেও।

সঙ্গে থাকুন ➥