11 হাজার টাকার কমে 108 মেগাপিক্সেল ক্যামেরা ও 12 জিবি র‌্যামের Realme ফোন, আজ‌ প্রথম সেল

Published on:

Realme C53 Discount Offer

গতকাল Realme C53 ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ভারতে লঞ্চ হয়েছিল। আর আজ এই নতুন স্টোরেজ ভ্যারিয়েন্ট সেলে বিক্রির জন্য উপলব্ধ হল। শপিং প্ল্যাটফর্ম Flipkart ও সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডিভাইসটি কেনা যাবে। আর সেল অফার হিসেবে Realme C53 এর সাথে ব্যাঙ্ক ও এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। আসুন ডিভাইসটি কত দামে কেনা যাবে দেখে নেওয়া যাক।

Realme C53 এর দাম ও সেল অফার

Realme C53 স্মার্টফোনের নতুন ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১১,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। এই ভ্যারিয়েন্টটি আজ ওপেন সেলে পাওয়া যাবে। জানিয়ে রাখি, এর ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ৯,৯৯৯ টাকা এবং ১০,৯৯৯ টাকা।

লঞ্চ অফারের কথা বললে, রিয়েলমি সি৫৩ কেনার সময় ICICI, HDFC এবং SBI ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে।

Realme C53 এর বিশেষত্ব

রিয়েলমি সি৫৩ ডিভাইসের সামনে দেখা যাবে ৬.৭৪ ইঞ্চি এইচডি এলসিডি ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এই বড় ডিসপ্লেটি ৪৫০ নিটসের পিক ব্রাইটনেসের অফার করবে। আবার ইউনিসক টি৬১২ অক্টা-কোর প্রসেসর সহ আসা এই ফোনে ১২ জিবি (৬ জিবি ইনস্টলড ও ৬ জিবি ভার্চুয়াল) র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ পাওয়া যায়। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমিইউআই টি কাস্টম স্কিনে চলে।

ক্যামেরা সেটআপের কথা বললে, Realme C53 ফোনের ব্যাক প্যানেলে তিনটি রিং সহ ক্যামেরা মডিউল উপস্থিত। যার রয়েছে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা লেন্স, ২ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা সেন্সর এবং এলইডি ফ্ল্যাশ। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৫০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। 

সঙ্গে থাকুন ➥