স্পেশাল সেলে হাজার টাকা ছাড়ে Realme C53 স্মার্টফোন, রয়েছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ও বড় ব্যাটারি

Avatar

Published on:

Realme C53 Sale Live Today

Realme C53 আজ স্পেশাল সেলে কেনা যাবে। দুপুর ১২টা থেকে ২টো পর্যন্ত এই সেল চলবে। ই-কমার্স সাইট Flipkart ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে এই সেল লাইভ হয়েছে। আর এখানে ক্রেতাদের লঞ্চ অফার হিসেবে ব্যাঙ্ক অফার দেওয়া হবে‌। ফিচারের কথা বললে, Realme C53 ফোনে ইউনিসক প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে।

স্পেশাল সেলে Realme C53 এর দাম ও অফার

রিয়েলমি সি৫৩ ভারতে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ। এরমধ্যে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৯,৯৯৯ টাকা। আর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ১০,৯৯৯ টাকা।

আর লঞ্চ অফারের কথা বললে, রিয়েলমি সি৫৩ কেনার সময় ICICI, HDFC, ও SBI ব্যাঙ্কের কার্ডধারীদের অতিরিক্ত ১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া ইএমআই ও এক্সচেঞ্জ অফার উপলব্ধ।

Realme C53 এর স্পেসিফিকেশন ও ফিচার

ডুয়েল সিমের Realme C53 এর সামনে দেখা যাবে ৬.৭৪ ইঞ্চির এইচডি প্লাস আইপিএস এলসিডি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ৫৬০ নিট পিক ব্রাইটনেস অফার করে৷ আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আর পিছনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স।

পারফরম্যান্সের জন্য Realme C53 মডেলে মালি-জি৫৭ জিপিইউ সহ ইউনিসক টি৬১২ অক্টা-কোর চিপসেট ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই টি (Realme UI T) সংস্করণে চলে। পাওয়ার ব্যাকআপের জন্য, এতে দেওয়া হয়েছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আর সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥