HomeMobilesলো-বাজেটে আইফোনের ডিজাইন! লঞ্চের আগেই ফাঁস Realme C61-এর ছবি ও দাম

লো-বাজেটে আইফোনের ডিজাইন! লঞ্চের আগেই ফাঁস Realme C61-এর ছবি ও দাম

Realme C61 শীঘ্রই আসছে বাজারে। ফোনটিকে ইতিমধ্যেই একধিক গুরুত্বপূর্ণ সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। আর এখন একটি সূত্র মারফৎ এর বৈশিষ্ট্য, দাম এবং ডিজাইনও প্রকাশ্যে এসেছে।

রিয়েলমি বর্তমানে একটি নতুন বাজেট স্মার্টফোন, Realme C61 লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। ইতিমধ্যেই এই ফোনটিকে জিসিএফ (GCF), থাইল্যান্ডের ন্যাশানাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC), ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ড (BIS), মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারাল কমিউনিকেশন কমিশন (FCC) এবং গুগল প্লে কনসোল (google Play Console) – এর মতো বিভিন্ন পাবলিক সার্টিফিকেশন সাইটের অনুমোদন লাভ করেছে। আর এখন এক নির্ভরযোগ্য টিপস্টারের সৌজন্যে রেন্ডার, স্পেসিফিকেশন এবং দাম সহ Realme C61 ফোনের বিশদ বিবরণ অনলাইনে প্রকাশিত হয়েছে। চলুন এগুলি দেখে নেওয়া যাক।

Realme C61 ফোনের ডিজাইন, স্পেসিফিকেশন এবং মূল্য (সম্ভাব্য)

টিপস্টার প্যাশনেটগিকজের ফাঁস হওয়া রেন্ডারগুলি দেখায় যে রিয়েলমি সি৬১ ফোনের রিয়ার ক্যামেরা আইল্যান্ডটি অনেকটা আইফোন ১৫-এর মতো৷ অঞ্চলভেদে কালার অপশনগুলি পরিবর্তিত হবে বলে আশা করা হচ্ছে৷ ভারতের ক্রেতাদের সম্ভবত ফোনটির মার্বেল ব্ল্যাক এবং সাফারি গ্রিন শেডগুলি অফার করা হবে, যেখানে আন্তর্জাতিক বাজারে এটি ডার্ক গ্রিন এবং ডার্ক ব্ল্যাক অপশনগুলিতে পাওয়া যাবে৷

রিয়েলমি সি৬১ ফোনের সামনে ৩২০ ডিপিআই পিক্সেল ডেনসিটি ও ১,৬০০ x ৭২০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশনের স্ক্রিন থাকবে বলে আশা করা হচ্ছে। ফোনটি ইউনিসক স্পিডট্রাম টি৬১২ ৪জি চিপসেটে চলবে বলে শোনা যাচ্ছে। এটি ৪ জিবি/ ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ বিকল্প অফার করতে পারে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Realme C61 ফোনে বড় ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকতে পারে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ক্যামেরার পরিপ্রেক্ষিতে, ফোনটির পিছনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর থাকবে বলে জানা গেছে। এছাড়াও, এই ফোনটিতে আইপি৫৪ (IP54) জল প্রতিরোধ, একটি বৃষ্টি-সংবেদনশীল স্মার্ট টাচ ফিচার এবং রিয়েলমি ল্যাব হাই ডিপেন্ডেন্সি সার্টিফিকেশন। Realme C61 একটি প্রোগ্রামেবল ডায়নামিক বাটন এবং অতিরিক্ত সুবিধার জন্য এয়ার জেসচার সাপোর্ট করে বলেও শোনা যাচ্ছে।

দামের ক্ষেত্রে, আন্তর্জাতিক বাজারে Realme C61 ফোনের মূল্য আনুমানিক ১৩০ ইউরো হতে পারে, যা ভারতে প্রায় ১০,০০০ টাকা বা তার কম হবে। ফোনটি খুব শীঘ্রই লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে, তবে রিয়েলমি এখনও আনুষ্ঠানিকভাবে এবিষয়ে কিছু নিশ্চিত করেনি।

RELATED ARTICLES

Most Popular