HomeMobilesRealme C61 Launched: ভারতে লঞ্চ হল রিয়েলমি সি৬১, কম দামে বড় ব্যাটারি...

Realme C61 Launched: ভারতে লঞ্চ হল রিয়েলমি সি৬১, কম দামে বড় ব্যাটারি সহ ৩২ মেগাপিক্সেল ক্যামেরা

Realme C61 ফোন মোট তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। যার মধ্যে ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজের দাম থাকছে ৭,৬৯৯ টাকা।

আজ অর্থাৎ ২৮শে জুন ভারতে লঞ্চ হল Realme C61। এদেশে এই স্মার্টফোনের দাম মাত্র ৭,৬৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। ডিভাইসটি শক্তিশালী এবং টেকসই বডি বিল্ডের সাথে এসেছে। ফিচার হিসাবে এতে – HD+ LCD ডিসপ্লে, ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ, অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কাস্টম স্কিন, ৩২ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫,০০০ এমএএইচ এর বড় ব্যাটারি পাওয়া যাবে। আবার বাজেট-রেঞ্জের হ্যান্ডসেট হওয়া সত্ত্বেও এটি ৪ জিবি পর্যন্ত র‍্যাম এক্সপেনশন ফিচার সাপোর্ট করে। চলুন Realme C61 স্মার্টফোনের দাম, প্রাপ্যতা এবং স্পেসিফিকেশন সম্পর্কে খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

ভারতে Realme C61 ফোনের দাম ও লভ্যতা

এদেশের বাজারে রিয়েলমি সি৬১ ফোন মোট তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। যার মধ্যে ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজের দাম থাকছে ৭,৬৯৯ টাকা। আবার ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, এবং টপ-এন্ড ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ বিকল্প কিনতে যথাক্রমে ৮,৪৯৯ টাকা ও ৮,৯৯৯ টাকা খরচ করতে হবে। এটি – সাফারি গ্রিন এবং মার্বেল ব্ল্যাক কালারে পাওয়া যাবে৷

আবার আসা যাক সেল অফারের প্রসঙ্গে। যেসকল ক্রেতারা রিয়েলমি সি৬১ ফোন সংস্থার ওয়েবসাইট থেকে কিনবেন তাদের ফ্লাট ১,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আবার অনলাইন রিটেল পার্টনার Flipkart -এর মাধ্যমে হ্যান্ডসেটটি ICICI, HDFC, Axis, SBI ব্যাঙ্কের কার্ড অথবা Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ক্রয় করলে ৯০০ টাকার ছাড় মিলবে৷

Realme C61 স্মার্টফোনের স্পেসিফিকেশন ও ফিচার

প্রথমেই আসা যাক ডিজাইনের প্রসঙ্গে। Realme C61 ফোন ধাতব ফ্রেম এবং আর্মরসেল (ArmorShell) প্রোটেকশনের সাথে এসেছে। আবার ডিসপ্লে প্যানেল সুরক্ষিত থাকতে এতে রিইনফোর্সড গ্লাস ব্যবহার করা হয়েছে। এছাড়া জল এবং ধুলো প্রতিরোধের জন্য হ্যান্ডসেটটি IP54 রেটিং প্রাপ্ত।

রিয়েলমি ব্র্যান্ডের এই নয়া স্মার্টফোনে রয়েছে ৬.৭৮-ইঞ্চির এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে, যা ৫৬০ নিট পিক ব্রাইটনেস এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এতে ইউনিসক টি৬১২ প্রসেসর ব্যবহার করা হয়েছে, যার সাথে ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং সর্বোচ্চ ১২৮ জিবি স্টোরেজ যুক্ত। এই ফোন অতিরিক্তভাবে ৪ জিবি পর্যন্ত র‍্যাম এক্সপেনশন ফিচার সাপোর্ট করে। আবার ইন্টারনাল স্টোরেজ ক্যাপাসিটি বাড়ানোর জন্য এতে মাইক্রোএসডি কার্ডের সুবিধা মিলবে।

Realme C61 ফোনের পিছনে ৩২ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ডেপথ লেন্স সহ ডুয়েল ক্যামেরা ইউনিট বর্তমান। এটি ৫ মেগাপিক্সেলের সেলফি শুটার সহ এসেছে। আবার কানেক্টিভিটির জন্য একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক দেওয়া হয়েছে। এই হ্যান্ডসেটে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা স্ট্যান্ডার্ড ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক রিয়েলমি ইউআই ১৪ কাস্টম স্কিন চালিত Realme C61 ফোন টিইউভি রাইনল্যান্ড হাই রিলাইবিলিটি সার্টিফিকেশন প্রাপ্ত।

RELATED ARTICLES

Most Popular