20 লক্ষের উপরে পয়েন্ট! বাজারে আসার আগে বেঞ্চমার্ক সাইটে ঝড় তুলছে Realme GT 5 Pro

Published on:

Realme GT 5 Pro Spotted AnTuTu

রিয়েলমি বর্তমানে তাদের GT সিরিজের নয়া ফ্ল্যাগশিপ স্মার্টফোন, Realme GT 5 Pro-এর ওপর কাজ করছে বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই নিশ্চিত করা হয়েছে যে, এই ফোনটিতে Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসর থাকবে। সম্প্রতি, চীনের টেনা ওয়েবসাইট থেকে ডিভাইসটি কিছু স্পেসিফিকেশনের সামনে এসেছিল। আর এখন, Realme GT 5 Pro আনটুটু (AnTuTu) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে হাজির হয়ে তাহ পারফরম্যান্স সম্পর্কে ধারণা দিয়েছে।

Realme GT 5 Pro হাজির AnTuTu প্ল্যাটফর্মে

RMX3888 মডেল নম্বর সহ রিয়েলমি জিটি ৫ প্রো আনটুটু-তে হাজির হয়েছে। এই বেঞ্চমার্ক প্ল্যাটফর্মের সিপিইউ টেস্টে স্মার্টফোনটি ৫,২৯,০৬৫ পয়েন্ট এবং জিপিইউ টেস্টে ৯,১৪,৩২৭ পয়েন্ট স্কোর করেছে। মেমরি টেস্টে, এটি ৪,৪০,১৯২ পয়েন্ট স্কোর করেছে, যেখানে ইউএক্স-এ, ৩,৪৬,১১২ পয়েন্ট অর্জন করেছে। সামগ্রিক পারফরম্যান্সের পরিপ্রেক্ষিতে, রিয়েলমি জিটি ৫ প্রো আনটুটু-এর পরীক্ষায় ২,২২৯,৬৯৬ পয়েন্ট স্কোর করেছে।

রিয়েলমি জিটি ৫ প্রো ছাড়াও, আসন্ন ফ্ল্যাগশিপগুলির মধ্যে ভিভো এক্স১০০ এবং ওয়ানপ্লাস ১২ আনটুটু বেঞ্চমার্ক প্ল্যাটফর্মে দেখা গেছে। মিডিয়াটেকের অঘোষিত ডাইমেনসিটি ৯৩০০ প্রসেসর সহ ভিভো এক্স১০০ স্কোরের নিরিখে সবচেয়ে এগিয়ে রয়েছে। যেখানে রিয়েলমি জিটি ৫ প্রো দ্বিতীয় এবং ওয়ানপ্লাস ১২ তৃতীয় স্থানে রয়েছে৷ রিয়েলমি এবং ওয়ানপ্লাসের আসন্ন ফ্ল্যাগশিপ ফোনগুলি কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপসেটে চলবে বলে নিশ্চিত করা হয়েছে।

টেনা সার্টিফিকেশন অনুসারে, Realme GT 5 Pro-এ ৬.৭৮ ইঞ্চির কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ১.৫কে রেজোলিউশন এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট অফার করতে পারে। এতে ১৬ জিবি র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত স্টোরেজ মিলতে পারে। ডিভাইসটি ১০০ ওয়াট ওয়্যার্ড এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ ৫,৪০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে বলে শোনা যাচ্ছে। গত সেপ্টেম্বরে, রিয়েলমি একটি বৃত্তাকার ক্যামেরা মডিউলের ভিতরে থাকা একটি পেরিস্কোপ টেলিফটো লেন্সকে টিজ করেছিল। এটি সম্ভবত Realme GT 5 Pro-এর ক্যামেরা মডিউলের ছবি। ফোনটির ক্যামেরা সেটআপে দুটি ৫০ মেগাপিক্সেলের সেন্সর এবং একটি ৮ মেগাপিক্সেলের লেন্স রয়েছে বলে শোনা যাচ্ছে।

সঙ্গে থাকুন ➥