12 মিনিটে ফুল চার্জ, তার গোজাও লাগবে না, বিশাল চমক নিয়ে আসছে Realme GT 5 Pro

Published on:

Realme GT 5 Pro Launch Date

রিয়েলমি আগামী ৭ ডিসেম্বর তাদের হোম মার্কেট চীনে লঞ্চ করতে চলেছে বহু প্রতীক্ষিত Realme GT 5 Pro ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি। লঞ্চের তারিখ যত এগিয়ে আসছে, কোম্পানিটিও ততই এই ফোন সম্পর্কে নানা আকষর্ণীয় ফিচার প্রকাশ করছে। আর এখন আসন্ন Realme GT 5 Pro-এর ব্যাটারির ক্ষমতা এবং চার্জিং স্পিড নিশ্চিত করতে কিছু টিজার শেয়ার করেছে সংস্থা৷ এছাড়াও, চীনা রিটেলার অ্যাপ, টিমমেল একটি স্ন্যাপশট এখন ইন্টারনেটে ঘুরে বেড়াচ্ছে, যা GT 5 Pro-এর সম্ভাব্য প্রারম্ভিক মূল্য প্রকাশ করেছে।

Realme GT 5 Pro-এর দাম (সম্ভাব্য)

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন একটি স্ক্রিনশট তার ওয়েইবো (চীনা মাইক্রো ব্লগিং সাইট) হ্যান্ডেলে শেয়ার করেছেন, যা দেখিয়েছে যে রিয়েলমি জিটি ৫ প্রো-এর প্রারম্ভিক মূল্য হবে ৩,৪৯৯ ইউয়ান (প্রায় ৪১,১৫০ টাকা)। এটি ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে। শোনা যাচ্ছে যে, রিয়েলমি জিটি ৫ প্রো সর্বোচ্চ ২৪ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজ সহ আসবে।

তবে মনে রাখবেন, রিয়েলমি জিটি ৫ প্রো-এর মূল্য সম্পর্কে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানানো হয়নি। কিন্তু, যদি সত্যিই এটির দাম ৩,৪৯৯ ইউয়ান থেকে শুরু হয়, তাহলে এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর দ্বারা চালিত শাওমি ১৪ এবং আইকো ১২-এর মতো অন্যান্য স্মার্টফোনগুলির তুলনায় কম ব্যয়বহুল হবে। এই মডেলগুলির প্রারম্ভিক মূল্য ৩,৯৯৯ ইউয়ান (প্রায় ৪৭,০৫০ টাকা)৷

অফিসিয়াল পোস্টারগুলিতে রিয়েলমি নিশ্চিত করেছে যে, Realme GT 5 Pro-তে ৫,৪০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ৪০৬ ঘন্টা স্ট্যান্ডবাই টাইম এবং ৮ ঘন্টা পর্যন্ত একটানা ‘অনর অফ কিংস’ (Honor of Kings) গেমপ্লে টাইম প্রদান করবে। ১০০ ওয়াট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট সহ, ইউজাররা মাত্র ১২ মিনিটের মধ্যে সম্পূর্ণরূপে GT 5 Pro-কে চার্জ করতে সক্ষম হবেন। এছাড়াও, এটি ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিংও সাপোর্ট করবে।

এছাড়াও নিশ্চিত করা হয়েছে যে, Realme GT 5 Pro-তে বিওই (BOE)-নির্মিত ওলেড কার্ভড-এজ স্ক্রিন, ৫০ মেগাপিক্সেলের LYT-808 প্রাথমিক ক্যামেরা, একটি ৫০ মেগাপিক্সেলের Sony IMX890 পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা, এলপিডিডিআর৫এক্স র‍্যাম, ইউএফএস ৪.০ স্টোরেজ এবং ১২,০০০ বর্গ মিলিমিটার হিট ডিসিপেশন ইউনিট থাকবে।

সঙ্গে থাকুন ➥