HomeMobilesফ্ল্যাগশিপ Snapdragon প্রসেসর দিয়ে দুর্ধর্ষ ফোন আনছে Realme, এই প্রথম ডিজাইন প্রকাশ্যে

ফ্ল্যাগশিপ Snapdragon প্রসেসর দিয়ে দুর্ধর্ষ ফোন আনছে Realme, এই প্রথম ডিজাইন প্রকাশ্যে

শীঘ্রই চীনের বাজারে আসছে Realme GT 6 ফোনটি। তবে এটি তার সদ্য উন্মোচিত গ্লোবাল মডেলের থেকে ভিন্ন স্পেসিফিকেশন এবং ডিজাইন অফার করবে। এখন এক টিপস্টার ফোনটির রিয়ার প্যানেলের ডিজাইনের আভাস দিয়েছেন।

গতকালই রিয়েলমি নিশ্চিত করেছে যে তারা জুলাই মাসে চীনা বাজারে Realme GT 6 ফোনটি লঞ্চ করবে। তবে এটি সম্প্রতি বিশ্ব বাজারে আত্মপ্রকাশ করা Realme GT 6 মডেলের মতো হবে না। গ্লোবাল ভ্যারিয়েন্টে রয়েছে Qualcomm Snapdragon 8s Gen 3 চিপসেট, অন্যদিকে চীনা মডেলে আরও শক্তিশালী Snapdragon 8 Gen 3 চিপসেটটি থাকবে। আর এখন, এক নির্ভরযোগ্য টিপস্টার Realme GT 6 ফোনের চীনা সংস্করণের ডিজাইনটি প্রকাশ করার জন্য একটি স্কিম্যাটিক প্রকাশ করেছেন। কেমন দেখতে হবে চীনে লঞ্চ হতে চলা Realme GT 6 হ্যান্ডসেটটিকে, আসুন দেখে নেওয়া যাক।

প্রকাশিত হল Realme GT 6 ফোনের ডিজাইন

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন দ্বারা ফাঁস করা স্কিম্যাটিক রিয়েলমি জিটি ৬ ফোনের রিয়ার প্যানেলের ফার্স্ট লুক শেয়ার করেছে। ছবিটি ডিভাইসের সামনের দিকটি প্রকাশ করেনি, তবে ব্র্যান্ডের অফিসিয়াল টিজারে গতকাল নির্দেশ করা হয়েছে যে রিয়েলমি জিটি ৬ ফোনের একটি ফ্ল্যাট ডিসপ্লে থাকবে।

Https://Techgup.com/Mobiles/News/Realme-Gt-6-Leaked-Schematic-Reveals-Flat-Display-Rectangular-Camera-Module-2024-06-25-384882.Html

রিয়েলমি জিটি ৬ হ্যান্ডসেটের পিছনের প্যানেলের ওপরের-বাম কোণায় একটি আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল রয়েছে। এতে তিনটি ক্যামেরা এবং একটি এলইডি ফ্ল্যাশ বিদ্যমান। টিপস্টার প্রকাশ করেছেন যে এর মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি রিং এলইডি ফ্ল্যাশ থাকবে। রিয়েলমি জিটি ৬ ফোনে ধাতব মিড ফ্রেম দেখা যাবে। ডিসিএস বলেছেন যে ডিভাইসটি একটি হোয়াইট ভ্যারিয়েন্ট সহ আরও কিছু কালার শেডে পাওয়া যাবে।

সাম্প্রতিক রিপোর্টে প্রকাশ করা হয়েছে যে, Realme GT 6 হ্যান্ডসেটে বিওই এস১ এলটিপিও ওলেড (BOE S1 LTPO OLED) প্যানেল থাকবে, যা ১.৫কে রেজোলিউশন এবং ৬,০০০ নিট পর্যন্ত পিক ব্রাইটনেস প্রদান করবে। ডিভাইসটিতে ২৪ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫এক্স র‍্যাম, সর্বোচ্চ ১ টিবি স্টোরেজ এবং ১০০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। ডিভাইসটি চীনের বাইরের বাজারে লঞ্চ হবে কিনা, তা স্পষ্ট নয়।

Realme GT 6 জুলাই মাসে চীনে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। এটির পর সম্ভবত Realme 13 Pro সিরিজের স্মার্টফোনগুলিও বাজারে পা রাখবে। এবছরের শেষের দিকে, কোম্পানিটি Qualcomm Snapdragon 8 Gen 4 প্রসেসর দ্বারা চালিত Realme GT 7 Pro গ্লোবাল মার্কেটের পাশাপাশি চীনে লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে।

RELATED ARTICLES

Most Popular