HomeMobilesযেমন শক্তিশালী প্রসেসর, তেমন লং লাস্টিং ব্যাটারি, ঝড় তুলতে আসছে Realme GT...

যেমন শক্তিশালী প্রসেসর, তেমন লং লাস্টিং ব্যাটারি, ঝড় তুলতে আসছে Realme GT 6

Realme GT Neo 6 সিরিজ আসতে খুব বেশি দেরি নেই। এই লাইনআপে Realme GT Neo 6 SE এবং Realme GT Neo 6 নামে দুটি মডেল অন্তর্ভুক্ত থাকবে বলে জানা গেছে। ফোনগুলি যথাক্রমে Snapdragon 7+ Gen 3 এবং Snapdragon 8s Gen 3 প্রসেসরে চলবে। SE-এর মডেল নম্বর এখনও সামনে আসেনি, তবে GT Neo 6-এর মডেল নম্বর RMX3850 বলে শোনা যাচ্ছে। এছাড়াও, সূত্র মারফৎ জানা গেছে যে GT Neo 6-এর গ্লোবাল ভার্সনের মডেল নম্বর RMX3851। আর এখন RMX3851 ভ্যারিয়েন্টটি ইন্দোনেশিয়ার এসডিপিপিআই (SDPPI) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে উপস্থিত হয়ে গ্লোবাল মার্কেটে ভিন্ন নামে লঞ্চ হওয়ার দিকে ইঙ্গিত করেছে।

Realme GT 6-কে দেখা গেল SDPPI-এর প্ল্যাটফর্মে

Realme RMX3851 মডেল নম্বর সহ একটি নতুন স্মার্টফোন ইন্দোনেশিয়ার এসডিপিপিআই সাইটে তালিকাভুক্ত হয়েছে। লিস্টিংটি প্রকাশ করে, ফোনটি ইন্দোনেশিয়ায় রিয়েলমি জিটি 6 নামে আত্মপ্রকাশ করবে। এসডিপিপিআই ছাড়াও, ইতিমধ্যেই মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC) এবং সিবি টেস্ট (CB Test) সার্টিফিকেশন প্ল্যাটফর্ম থেকেও অনুমোদন পেয়েছে ফোনটি। এফসিসি থেকে জানা গেছে যে, রিয়েলমি জিটি 6 রিয়েলমি ইউআই 5.0 ভার্সনে চলবে ও সুপারভুক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

উভয় সার্টিফিকেশনই ইঙ্গিত করেছে যে, রিয়েলমি জিটি 6-এ 2,680 এমএএইচ (রেটেড ভ্যালু) ডুয়েল-সেল ব্যাটারি থাকবে। তবে, এফসিসি 2,750 এমএএইচ-কে ব্যাটারির টিপিক্যাল ভ্যালু হিসাবে উল্লেখ করেছে। এটি নির্দেশ দেয় যে, রিয়েলমি জিটি 6-এ সম্ভবত 5,500 এমএএইচ ডুয়েল-সেল ব্যাটারি থাকবে। এফসিসি সার্টিফিকেশন অনুযায়ী, রিয়েলমি জিটি 6-এর পরিমাপ 162 x 75.1 x 8.6 মিলিমিটার এবং ওজন 199 গ্রাম হবে।

এছাড়াও, RMX3851 মডেল নম্বর সহ Realme GT 6-কে আগে গিকবেঞ্চ (Geekbench) এবং আনটুটু (AnTuTu)-এর মতো বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মেও দেখা গেছে। গিকবেঞ্চ প্রকাশ করেছে যে এটি Qualcomm Snapdragon 8s Gen 3 চিপসেটের সাথে আসবে। সঙ্গে 16 জিবি র‍্যাম অফার করবে ও অ্যান্ড্রয়েড 14 অপারেটিং সিস্টেম রান করবে। আনটুটু-তে, Realme GT 6 ফোনটি 1,846,775 পয়েন্ট স্কোর করেছে। এই রিয়েলমি হ্যান্ডসেটটি ভারত এবং ইউরোপের সার্টিফিকেশন প্ল্যাটফর্ম থেকেও অনুমোদন লাভ করেছে, যা নির্দেশ করে যে এটি একাধিক দেশে প্রবেশ করবে। উল্লেখ্য, Poco F6 ফোনেও Snapdragon 8s Gen 3 চিপসেট থাকবে। তাই মনে করা হচ্ছে যে, এটি বিশ্ব বাজারে Realme GT 6-কে টেক্কা দিতে আসছে।অ

RELATED ARTICLES

Most Popular