HomeMobilesবিশ্বের বৃহত্তম কুলিং সিস্টেমের সঙ্গে লঞ্চ হবে Realme GT 6, ফুল চার্জ...

বিশ্বের বৃহত্তম কুলিং সিস্টেমের সঙ্গে লঞ্চ হবে Realme GT 6, ফুল চার্জ স্রেফ 28 মিনিটেই!

রিয়েলমি এই মুহূর্তে বিশ্ব বাজারে বহুল প্রত্যাশিত Realme GT 6 স্মার্টফোনটি লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। আগামী ২০ জুন এই GT সিরিজের ফোনটির ওপর থেকে পর্দা সরানো হবে। তবে অফিসিয়াল লঞ্চের আগে, ক্রেতাদের আকৃষ্ট করতে ব্র্যান্ডটি হ্যান্ডসেটটির সম্পর্কে নানা তথ্য প্রকাশ করতে শুরু করেছে। আর এখন রিয়েলমি নতুন টিজারের মাধ্যমে আসন্ন ডিভাইসের একগুচ্ছ স্পেসিফিকেশন এবং ফিচার নিশ্চিত করেছে। কি কি অফার করতে চলেছে Realme GT 6, আসুন জেনে নেওয়া যাক।

Realme GT 6: স্পেসিফিকেশন (সম্ভাব্য)

চীনা ব্র্যান্ডটি একটি ইমেজ পোস্টার দ্বারা নিশ্চিত করেছে যে, রিয়েলমি জিটি ৬ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ প্রসেসর দ্বারা চালিত হবে। ব্র্যান্ড আরও দাবি করেছে যে, ডিভাইসটি হাই-এন্ড প্রসেসরের জন্য ১.৬৫ মিলিয়নের বেশি আনটুটু (AnTuTu) স্কোর অর্জন করতে সক্ষম হয়েছে। চিপসেটটি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ইউএফএস ৪.৯ স্টোরেজের সাথে যুক্ত থাকবে। টপ-এন্ড প্রসেসরের সাথে শক্তিশালী কুলিং সিস্টেম থাকা প্রয়োজন এবং রিয়েলমি জিটি ৬ ফোনের ইমেজ পোস্টারটিও এটি প্রদর্শন করেছে।

রিয়েলমি জানিয়েছে যে, রিয়েলমি জিটি ৬ বিশ্বের বৃহত্তম ১০,০১৫ বর্গ মিলিমিটারের ডুয়েল ভিসি কুলিং সিস্টেমের সাথে আসবে। ব্র্যান্ডটি এরসাথে আরও যোগ করেছে যে, সর্বোচ্চ পারফরম্যান্সের জন্য ত্রয়ী হিসাবে স্মার্টফোনে একটি ফ্ল্যাগশিপ চিপসেট, ফ্ল্যাগশিপ কুলিং এবং ফ্ল্যাগশিপ ব্যাটারি প্রয়োজন৷ তাই কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ চিপ এবং ৯ স্তরের কুলিং সিস্টেম ছাড়াও, ডিভাইসটিতে মিলবে বিশাল ৫,৫০০ এমএএইচ ব্যাটারি। এই সেলটি ১২০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে, যা ডিভাইসটিকে মাত্র ১০ মিনিটে ৫০ শতাংশ এবং মাত্র ২৮ মিনিটে ১০০ শতাংশ চার্জ করার প্রতিশ্রুতি দেয়।

Realme GT 6 ফোনের ডিজাইন প্রসঙ্গে বললে, এই ফোনটিতে পূর্বে উন্মোচিত Realme GT 6T হ্যান্ডসেটের অনুরূপ ডিজাইন দেখা যাবে। তবে, GT 6T ফোনে প্লাস্টিকের ব্যাক প্যানেল রয়েছে, যা স্ট্যান্ডার্ড মডেলের প্রিমিয়াম গ্লাস উপাদান দ্বারা প্রতিস্থাপিত হবে, জানিয়ে রাখি, আগামী ২০ জুন Realme GT 6 বাজারে লঞ্চ হবে। এই মুহূর্তে ফোনটির সম্পর্কে এই সমস্ত তথ্যই উপলব্ধ রয়েছে, তবে লঞ্চ ইভেন্টের আগে আরও তথ্য সামনে আসবে বলে আশা করা যায়।

RELATED ARTICLES

Most Popular