Realme GT5 Pro-এর ক্যামেরায় নয়া যুগ! ফাস্ট চার্জিং ছোঁবে সর্বোচ্চ সীমা, বড় দাবি সংস্থার

Published on:

Airtel Recharge Plans under 200

জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা রিয়েলমি তাদের নতুন ফ্ল্যাগশিপ ফোন, Realme GT5 Pro লঞ্চের প্রস্তুতি নিচ্ছে। কোম্পানিটি ধীরে ধীরে ফোনটির গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশনগুলি প্রকাশ করছে, যা আকর্ষণীয় সব আপগ্রেডের ইঙ্গিত দিচ্ছে। আর এখন এক নতুন টিজার থেকে Realme GT5 Pro-এর বিশেষ ফটোগ্রাফি ফিচার এবং চার্জিং সাপোর্ট সম্পর্কে জানা গেছে।

Realme GT5 Pro: বিশেষত্ব

রিয়েলমির চিফ এক্সিকিউটিভ অফিসার (CMO) ফ্রান্সিস ওয়ং ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট)-এর মাধ্যমে প্রকাশ করেছেন যে, রিয়েলমি জিটি৫ প্রো ফোনটি লো লাইট টেলিফোটো ছবির জগতে নতুন যুগের সূচনা করবে, যা বিশেষত রাতে বা প্রায় অন্ধকারে টেলিফটো ফটোগ্রাফি ক্ষমতার ক্ষেত্রে উল্লেখযোগ্য আপগ্রেডের দিকে নির্দেশ করে। এছাড়া, তিনি এ প্রসঙ্গে বিস্তারিতভাবে আর কিছু বলেননি।

বিভিন্ন রিপোর্ট থেকে জানা গেছে যে, রিয়েলমি জিটি৫ প্রো-এর টেলিফোটো ক্যামেরায় ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮৯০ সেন্সর ব্যবহৃত হবে, যা উন্নত গুণমানের ছবি এবং অপটিক্যাল জুমের জন্য একটি পেরিস্কোপ লেন্সের সাথে যুক্ত থাকবে। আরেকটি পৃথক পোস্টে, ফ্রান্সিস ওয়ং বলেছেন যে, কোম্পানি জিটি৫-এর সাথে ২৪০ ওয়াট ফাস্ট চার্জিং গতি বাজারে এনেছে, আর এখন “ফ্ল্যাশ চার্জের একটি নতুন শিখর” ছোঁয়ার সময়। এক্ষেত্রেও তিনি বিস্তারিতভাবে কিছু জানাননি।

তবে, কোম্পানির দাবিগুলি চিত্তাকর্ষক হলেও, Realme GT5 Pro ব্যবহারিক ক্ষেত্রেও তার “নতুন যুগ”-এর আকাঙ্ক্ষাগুলি পূরণ করতে পারে কিনা, সেটাই এখন দেখার। ফোনের প্রকৃত ক্ষমতা মূল্যায়ন করার জন্য অনুরাগী থেকে প্রযুক্তি বিশেষজ্ঞ – সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

সঙ্গে থাকুন ➥