1500 টাকা পর্যন্ত ডিসকাউন্ট, শুরু হল Realme Narzo 70 5G সিরিজের ফ্ল্যাশ সেল

Avatar

Published on:

Realme Narzo 70 5G

গত ২৪শে এপ্রিল Realme ভারতের বাজারে দুটি এন্ট্রি লেভেল স্মার্টফোনের ঘোষণা করে। এগুলি হল Realme Narzo 70 এবং Narzo 70x। আজ অর্থাৎ ২৯শে এপ্রিল এই দুটি ডিভাইসের জন্য ফ্ল্যাশ সেলের আয়োজন করা হয়েছে। যার দৌলতে আপনারা নিজেদের পছন্দের মডেল কয়েক হাজার টাকা সাশ্রয় করে তুলনায় সস্তায় কিনে নিতে পারবেন। এমনকি নো-কস্ট ইএমআই বিকল্পের সুবিধাও মিলবে। ক্রেতারা ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon এবং সংস্থার ওয়েবসাইট (realme.com) -এর মাধ্যমে ফ্ল্যাশ সেলের লাভ ওঠাতে পারবেন। নীচে নয়া Realme Narzo 70 5G সিরিজের সাথে উপলব্ধ যাবতীয় অফার বিস্তারে আলোচনা করা হল।

শুরু হল Realme Narzo 70 5G সিরিজের ফ্ল্যাশ সেল, দেখে নিন অফার

ভারতের বাজারে Realme Narzo 70x 5G ফোন মোট দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। যার মধ্যে ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটির দাম রাখা হয়েছে ১১,৯৯৯ টাকা। এর সাথে ১,০০০ টাকা ডিসকাউন্ট কুপন দেওয়া হচ্ছে। যারপর এর দাম কমে ১০,৯৯৯ টাকা হয়েছে৷ আবার উচ্চতর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ সংস্করণটি ১২,৪৯৯ টাকায় লঞ্চ হয়েছে। এটি এখন ১,৫০০ টাকার ডিসকাউন্ট কুপনের সাথে মাত্র ১১,৯৯৯ টাকায় কেনা যাচ্ছে।

অন্যদিকে Realme Narzo 70 5G ফোনের ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৫,৯৯৯ টাকা। এর সাথে ক্রেতারা ফ্লাট ১,০০০ টাকার ডিসকাউন্ট পেয়ে যাচ্ছেন। যারপর এই ফোন ১৪,৯৯৯ টাকা খরচ করে কেনা সম্ভব। আবার কিস্তিতে টাকা শোধ করতে চাইলে ৬ মাস পর্যন্ত বৈধতাসম্পন্ন নো-কস্ট ইএমআই বিকল্পের সুবিধা মিলবে। ডিভাইসটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনের সাথেও ১,০০০ টাকার কুপন ডিসকাউন্ট উপলব্ধ। যার দরুন এই ফোনের টপ-এন্ড বিকল্পটি ১৬,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ১৫,৯৯৯ টাকায় কেনা সম্ভব।

উভয় মডেলছর প্রত্যেকটি ভ্যারিয়েন্টই সংস্থার ওয়েবসাইট ও অ্যামাজনের মাধ্যমে পাওয়া যাচ্ছে।

Realme Narzo 70x 5G -এর স্পেসিফিকেশন

রিয়েলমি নারজো ৭০এক্স ৫জি ফোনে ৬.৭২-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪০০x১০৮০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১৫০০:১ কনট্রাস্ট রেশিও, ২৪০ হার্টজ টাচ স্যাম্পেলিং রেট এবং ৯১.৪০% স্ক্রিন-টু-বডি রেশিও সাপোর্ট করে। এই ডিসপ্লে হাই ব্রাইটনেস মোডে (HBM) ৯৫০ নিট এবং সাধারণত ৮০০ নিট পিক ব্রাইটনেস অফার রয়েছে। ভালো পারফরম্যান্সের জন্য ডিভাইসটি ৬ এনএম প্রসেসিং নোড ও ২.২ গিগাহার্টজ ক্লিক স্পিডের মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+ প্রসেসর সহ এসেছে। গ্রাফিক্স কার্ড হিসাবে মালি জি৫৭ মিলবে। এই ফোনে সর্বোচ্চ 6 জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে। আবার হ্যান্ডসেটে অতিরিক্তভাবে আরো ৬ জিবি ভার্চুয়াল র‍্যাম ফিচার সাপোর্ট করে। আর মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটি ২ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

Realme Narzo 70x 5G ফোনে রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল – ৫০ মেগাপিক্সেলের এআই (AI) প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের মনো লেন্স৷ এদিকে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোন নাইট মোড, পোর্ট্রেট ও টাইম-ল্যাপস সহ বিভিন্ন ক্যামেরা ফাংশন সাপোর্ট করে। তদুপরি কানেক্টিভিটির জন্য ওয়াই-ফাই ৫ এবং ব্লুটুথ ৫.৩ মিলবে। সিকিউরিটি ফিচার হিসাবে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। এছাড়া পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে Realme Narzo 70x 5G ফোনে শক্তিশালী ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৪৫ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে।

Realme Narzo 70 5G -এর স্পেসিফিকেশন

রিয়েলমি নারজো ৭০ ৫জি স্মার্টফোনে ৬.৬৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪০০×১০৮০ পিক্সেল) AMOLED ডিসপ্লে আছে, যার কনট্রাস্ট রেশিও ৫,০০০,০০০:১, রিফ্রেশ রেট ১২০ হার্টজ, টাচ স্যাম্পলিং রেট ২৪০ হার্টজ, সর্বোচ্চ ব্রাইটনেস ১২০০ নিট এবং স্ক্রিন-টু-বডি রেশিও ৯২.৬৫%। এই টাচস্ক্রিন ১৬.৭ মিলিয়ন কালার প্রদর্শন করতে পারে এবং ১০০% পি৩ কালার গ্যামেট কভার করে। এছাড়াও ডিসপ্লেটি ০.৬৮ মিমি সেকেন্ডারি টেম্পারড হাই-স্ট্রেন্থ গ্লাস দ্বারা সুরক্ষিত এবং ভেজা হাতেও টাচ ইনপুট সঠিকভাবে পরিচালনা করতে পারে। এই ফোনে TSMC -এর ৬ ন্যানোমিটার অ্যাডভান্সড প্রসেস টেকনোলজি ও সর্বোচ্চ ২.৬ গিগাহার্টজ ফ্রিকোয়েন্সি রেট ভিত্তিক মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ ৫জি প্রসেসর রয়েছে। এটি ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ এসেছে। এই ফোনে ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম ফিচার সাপোর্ট করে। আবার মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে এর স্টোরেজ ক্যাপাসিটি ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো সম্ভব।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য Realme Narzo 70 5G ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার, ৭৭-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ ও ৫পি লেন্স সহ ৫০ মেগাপিক্সেল Samsung S5KJN1 প্রাইমারি সেন্সর এবং ১/৫-ইঞ্চি সেন্সর সাইজ, এফ/২.৪ অ্যাপারচার যুক্ত ২ মেগাপিক্সেল ডেপ্থ লেন্স। এদিকে ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে, যা ১/৩-ইঞ্চির সেন্সর সাইজ, ২৪ মিমি ফোকাল লেন্থ, এফ/২.৪৫ অ্যাপারচার এবং ৮২.৫-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ অফার করে। তদুপরি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক রিয়েলমি ইউআই ৫.০ কাস্টম স্কিন চালিত এই ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৪৫ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং এবং রিভার্স চার্জিং সাপোর্ট করে। IP54 রেটিং প্রাপ্ত এই হ্যান্ডসেটে নিরাপত্তার জন্য ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে।

সঙ্গে থাকুন ➥