শুধু দুর্ধর্ষ ক্যামেরা নয়, Realme Narzo 70 Pro 5G-তে পাওয়া যাবে দুই অনবদ্য ফিচার্স

Published on:

Realme Narzo 70 Pro 5G Launch Date

রিয়েলমি (Realme) বর্তমানে তাদের Narzo সিরিজে নতুন মডেল যুক্ত করার প্রস্তুতি নিচ্ছে। আসন্ন সেই স্মার্টফোনটির নাম Narzo 70 Pro 5G, যা ১৯ মার্চ ভারতের বাজারে পা রাখতে চলেছে। লঞ্চের আগে ব্র্যান্ডটি ফোনটির স্পেসিফিকেশন এবং ফিচার্স প্রকাশ করতে শুরু করেছে৷ যার মধ্যে উল্লেখযোগ্য হল ফুলএইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং এবং ফ্ল্যাগশিপ-গ্রেড Sony IMX890 ক্যামেরা সেন্সর। আর এখন, ব্র্যান্ডটি রেইন ওয়াটার স্মার্ট টাচ এবং এয়ার জেসচার কন্ট্রোল নামে ফোনটিতে আরও কিছু আকর্ষণীয় বৈশিষ্ট্য থাকার কথা জানিয়েছে।

Realme Narzo 70 Pro 5G-এর বিশেষ ফিচার

রিয়েলমি ঘোষণা করেছে যে, তাদের আসন্ন রিয়েলমি নার্জো ৭০ প্রো ৫জি-তে রেইন ওয়াটার স্মার্ট টাচ এবং জেসচার কন্ট্রোলের মতো অত্যাধুনিক ফিচার মিলবে। জানিয়ে রাখি, রেইন ওয়াটার স্মার্ট টাচ ফিচারটি স্ক্রিন বা হাতে জলের উপস্থিতি সনাক্ত করতে স্ক্রিন স্ক্যানিং ডেটা ব্যবহার করে। সনাক্তকরণের পরে, একটি অ্যালগরিদম অনাকাঙ্ক্ষিত টাচ প্রতিরোধ করতে শুরু করে এবং মসৃণ ব্যবহার সুনিশ্চিত করে। এছাড়াও, আরেকটি অ্যালগরিদম জল থেকে সৃষ্ট সমস্যাগুলি কমায়, যার ফলে টাচ ইনপুট অ্যাকুরেশি পরিমার্জিত হয় এবং সামগ্রিক ইউজার এক্সপেরিয়েন্স উন্নত হয়।

এদিকে, এয়ার জেসচার বৈশিষ্ট্যটি জেসচার বা অঙ্গভঙ্গির মাধ্যমে স্মার্টফোনে যোগাযোগহীন কার্যকলাপ করতে সাহায্যে করবে। ব্যবহারকারীরা অ্যান্ড্রয়েড স্ক্রিন অপারেশনগুলিকে সঠিকভাবে নিয়ন্ত্রণ করতে ১০টিরও বেশি জেসচার ব্যবহার করতে সক্ষম হবেন। তাছাড়া, রিয়েলমি নার্জো ৭০ প্রো ৫জি-তে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ চিপসেট, অ্যান্ড্রয়েড ১৪-ভিত্তিক রিয়েলমি ইউআই ৫ (Realme UI 5) অপারেটিং সিস্টেম থাকবে বলে জানা গেছে, যা ৬৫ শতাংশ কম প্রি-ইনস্টলড অ্যাপ নিয়ে আসবে।

উল্লেখ্য, Realme Narzo 70 Pro 5G-এর পাশাপাশি Realme Buds T300 ইয়ারবাড একটি নতুন ডোম গ্রীন কালার অপশনে লঞ্চ করা হবে। ১২.৪ মিলিমিটার ডায়নামিক ড্রাইভার এবং ৩০ ডেসিবলের অ্যাকটিভ নয়েজ ক্যান্সেলেশন (ANC)-এর সমন্বিত ইয়ারবাডটি গত বছর সেপ্টেম্বরে প্রথম লঞ্চ হয়েছিল। Buds T300 ইয়ারবাড এবং Narzo 70 Pro 5G স্মার্টফোন উভয়ের মূল্য ১৯ মার্চ ঘোষণা করা হবে।

সঙ্গে থাকুন ➥