22 নভেম্বর বড় ঘোষণা করবে Realme, স্মার্টফোন ক্যামেরায় যুগান্তকারী কিছুর?

Published on:

Realme to host conference on November 22 to discuss gt 5 pro telephoto imaging

রিয়েলমি খুব শীঘ্রই ফ্ল্যাগশিপ Realme GT 5 Pro লঞ্চ করতে চলেছে। স্মার্টফোনটিকে নিয়ে বর্তমানে জল্পনা তুঙ্গে। এরই মধ্যে এখন কোম্পানির তরফে ঘোষণা করা হয়েছে, আগামী ২২ নভেম্বর একটি বিশেষ সম্মেলনের আয়োজন করবে তারা। “সুপার কোর ইমেজিং টেকনোলজি কমিউনিকেশন মিটিং” (অনুবাদিত) শীর্ষক সম্মেলনটি কোয়ালকম (Qualcomm) এবং আর্কসফট (ArcSoft)-এর সঙ্গে জোট বেঁধে অনুষ্ঠিত হবে। সেখানে কি কোনও বড় চমক অপেক্ষা করছে? চলুন জেনে নিই।

Realme একটি কনফারেন্সের আয়োজন করছে

একটি অফিসিয়াল পোস্টার প্রকাশ করে রিয়েলমি নিশ্চিত করেছে যে তারা আগামী ২২ তারিখ একটি গুরুত্বপূর্ণ সম্মেলনের আয়োজন করতে চলেছে, যার অপর দুই উদ্যোক্তা হবে কোয়ালকম এবং আর্কসফট। যদিও এই সম্মেলন সম্পর্কিত বিশদ তথ্য এখনও সামনে আসেনি, তবে রিয়েলমি ” নিউ টার্নিং পয়েন্ট ফর টেলিফটো ইমেজিং” – এই সাংকেতিক বার্তার সাথে সম্মেলনটিকে টিজ করেছে। এই ঘোষণার আগে, কোম্পানির তরফে সম্প্রতি নিশ্চিত করা হয়েছে যে তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ হিসেবে রিয়েলমি জিটি ৫ প্রো স্মার্টফোনটিকে চলতি মাসেই লঞ্চ করা হবে।

ইতিমধ্যেই জানা গেছে যে, রিয়েলমি জিটি ৫ প্রো-তে সনি লাইটিয়া ক্যামেরা সেন্সর থাকবে, যা ওয়ানপ্লাস ১২-এর জন্য নিশ্চিত হওয়া ৫০ মেগাপিক্সেলের এলওয়াইটি-৮০৮ সেন্সরটি হতে পারে। এছাড়া, রিয়েলমির স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপসেট দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে এবং এতে ১০,০০০ বর্গ মিলিমিটার হিট ডিসিপেশন সিস্টেনও থাকবে। ফোনটি চীনের ডিসপ্লে নির্মাতা বিওই (BOE) দ্বারা কাস্টমাইজড কার্ভড-এজ ৬.৭৮ ইঞ্চির ১.৫কে ডিসপ্লে সহ বিশ্বের প্রথম স্মার্টফোন হবে, যা ৩,০০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করবে।

এছাড়া, Realme GT 5 Pro মডেলে ২৪০ হার্টজ ওয়্যার্ড ফাস্ট চার্জিং ফিচার সাপোর্ট থাকবে বলে নিশ্চিত করা হয়েছে। রিয়েলমির আসন্ন সম্মেলনে GT 5 Pro এবং এতে ব্যবহৃত নতুন টেলিফটো ইমেজিং প্রযুক্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥