5,000mAh ব্যাটারি ও ডুয়েল ক্যামেরার সস্তা ফোন আনছে রেডমি, কত দাম হবে Redmi A1+ এর

Avatar

Published on:

Redmi A1 Plus Launch in India October 14

Redmi A1+ চলতি সপ্তাহে ভারতে লঞ্চ হচ্ছে। কিছুদিন আগে কেনিয়াতে আত্মপ্রকাশের পর, ফোনটি যে দ্রুত ভারতে আসবে তা একপ্রকার নিশ্চিত ছিল। অবশেষে রেডমি ইন্ডিয়া জানিয়েছে যে, আগামী ১৪ অক্টোবর এদেশে Redmi A1+ পা রাখবে। এই ফোনটি Redmi A1 এর আপগ্রেড ভ্যারিয়েন্ট হিসেবে আসবে, যার দাম রাখা হতে পারে ৮ হাজার টাকার কাছাকাছি। এতে বড় ডিসপ্লের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে

Redmi A1+ ভারতে লঞ্চ হচ্ছে ১৪ অক্টোবর

রেডমি ইন্ডিয়া একটি টুইটে জানিয়েছে, আগামী ১৪ অক্টোবর ভারতে আসছে রেডমি এ১ প্লাস। দুপুর বারোটা থেকে আয়োজিত একটি ভার্চুয়াল ইভেন্টে ফোনটির উপর থেকে পর্দা সরানো হতে পারে। টুইটে কোম্পানি ফোনটির ক্যামেরা, সিকিউরিটি ও দুর্দান্ত ডিসপ্লে ও ব্যাটারির কথা উল্লেখ করেছে।

আগেই বলেছি, রেডমি এ১ প্লাস ইতিমধ্যেই কেনিয়াতে লঞ্চ হয়েছে। সেখানে এর ৩ জিবি র‍্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১০,৩৪৫ কেনিয়ান শিলিং (প্রায় ৭,০০০ টাকা)। এটি ব্ল্যাক, ব্লু এবং গ্রীন কালারে এসেছে।

আর ফিচারের কথা বললে Redmi A1+ ফোনে রয়েছে ১,৬০০ x ৭২০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন সহ ৬.৫২ ইঞ্চির ডিসপ্লে, যার ডিজাইন ডিউ-ড্রপ নচ। এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও এ২২ চিপসেট। ফোনটি অ্যান্ড্রয়েড ১২-এর গো এডিশনে-এ রান করে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, এতে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা মাইক্রো ইউএসবি পোর্টের মাধ্যমে ১০ ওয়াট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট করে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Redmi A1+-এর ব্যাক প্যানেলে ৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ০.৩ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর সহ ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত রয়েছে।

সঙ্গে থাকুন ➥